২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ড্যাব'র নির্বাচনে ভোটগ্রহণ শেষ

ভোট দিচ্ছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন - সগৃহীত

বিএনপির চিকিৎসক সংগঠন ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ বিকেল ৫টায় শেষ হয়েছে। ড্যাবের মোট ২৬৪ জন কাউন্সিলরের মধ্যে শেষ পর্যন্ত ভোট পড়েছে ২৪৮টি।
বিকেল চারটায় ড্যাব নেতৃবৃন্দ জানিয়েছেন, তখন পর্যন্ত ২৪০ টি ভোট পড়েছে। কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্বাচনে মোট ভোটার (কাউন্সিলর) ২৬৪ জন। এর মধ্যে কেন্দ্রীয় কাউন্সিলর ১৩১ জন এবং অবশিষ্ট কাউন্সিলর জেলা ও অন্যান্য সাংগঠনিক জেলা থেকে।
এই নির্বাচনে দু’টি প্যানেল প্রতিদ্বন্দ্বীতা করছে। একটি প্যানেলের সভাপতি প্রার্থী ড্যাবের বিগত কমিটির কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোস্তাক রহিম স্বপন। অপর প্যানেলের সভাপতি প্রার্থী বিগত কমিটির সহসভাপতি অধ্যাপক ডা. হারুন অর রশীদ।
অধ্যাপক মোস্তাক রহিম স্বপনের নেতৃত্বে প্যানেলে সাধারণ সম্পাদক পদ প্রার্থী অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু, কোষাধ্যক্ষ প্রার্থী বিগত কমিটিতে ড্যাবের কেন্দীয় সদস্য ডা. সাইফ উদ্দিন নিসার আহমেদ তুষান।
অধ্যাপক হারুন অর রশীদের প্যানেলটির সাধারণ সম্পাদক প্রার্থী অধ্যাপক ডা. আব্দুস সালাম। এই কমিটির কোষাধ্যক্ষ প্রার্থী ডা. জহিরুল ইসলাম শাকিল। তিনি বিগত কমিটির যুগ্ম সম্পাদক ছিলেন। এই দুই প্যানেলের সিনিয়র সহসভাপতি প্রার্থী যথাক্রমে ডা. বজলুল গণি ভুইয়া ও ডা. আব্দুস সালাম। এই দুই প্যানেলের যুগ্ম সম্পাদক প্রার্থী যথাক্রমে ডা. তৌহিদুল ইসলাম জন এবং ডা. মো: মেহেদী হাসান।

 


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল