০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বিস্ফোরণ হামলায় প্রাণে বেঁচে গেলেন সুদানের প্রধানমন্ত্রী

বিস্ফোরণ হামলায় প্রাণে বেঁচে গেলেন সুদানের প্রধানমন্ত্রী - সংগৃহীত

প্রাণে বেঁচে গেছেন দেশটির প্রধানমন্ত্রী আব্দুল্লাহ হামদক। সোমবার সুদানের রাজধানীর খার্তুমে বিস্ফোরণ হামলা থেকে বেঁচে যান বলে সুদানিজ রাষ্ট্রীয় মিডিয়া মাধ্যম বিষয়টি জানিয়েছে।

প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে করা ওই বিস্ফোরণের পর তিনি নিরাপদ আছেন বলে নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর পরিবার। তবে, তাৎক্ষণিকভাবে কাউকে এই হামলার জন্য দায়ী করা হয়নি।

গণতন্ত্রপন্থী বিক্ষোভের পর সামরিক স্বৈরাচারী প্রেসিডেন্ট ওমর আল বাশরকে সরিয়ে গত বছর ২২ আগস্ট আব্দুল্লাহ হামদক বেসামরিক নেতৃত্বাধীন সরকার গঠন করেন। তখন সামরিক জেনারেলরা দেশটির কার্যত শাসক হিসেবে ছিলেন এবং বেসামরিক নেতৃত্বাধীন সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে তারা সামান্যেই আগ্রহ প্রকাশ করেছিলেন।


আরো সংবাদ



premium cement
গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক জাতিসঙ্ঘ ত্রাণ সংস্থার প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি নোয়াখালীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ

সকল