২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নেতানিয়াহুর পেজ বন্ধ করে দিল ফেসবুক

বেনইয়ামিন নেতানিয়াহু - ছবি : সংগৃহীত

জাতিবিদ্বেষী পোস্ট করার কারণে ইসরাইলি প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহুর অফিশিয়াল ফেসবুক পেজ বন্ধ করে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। ফেসবুক বলেছে, ঘৃনা ছড়ানো মন্তব্য করার কারণে তার পেজ বন্ধ করে দেয়া হয়েছে।

‘আরবা ইসরাইলের নারী, পুরুষ, শিশু সবাইকে ধ্বংস করতে চায়’ এমন একটি মন্তব্য করার কারণে এই ব্যবস্থা নেয়া হয়েছে।

১৭ সেপ্টেম্বর ইসরাইলের পার্লামেন্ট নির্বাচন। এই নির্বাচন উপলক্ষে নেতানিয়াহু ফেসবুকে প্রচারণা চালাতে একটি পোস্ট দেন। আর তাতেই আরব বিদ্বেষী ঘৃনাত্মক মন্তব্য করেন ইসরাইলি প্রধানমন্ত্রী।

এক দিন আগে নির্বাচনে জিতলে পশ্চিম তীরের জর্দান উপত্যকা দখল করার অঙ্গীকার করেছিলেন নেতানিয়াহু। ইহুদি ডানপন্থী দল লিকুদ পার্টির চেয়ারম্যান নেতানিয়াহু আগামী সপ্তাহে অনুষ্ঠিত হতে যাওয়া সাধারণ নির্বাচনের জন্য লড়ছেন। নির্বাচনে জনসমর্থন পেতে কট্টর জাতীয়তাবাদী বক্তব্য দিচ্ছেন ৬৯ বছর বয়সী এই নেতা।

সর্বশেষ এই পোস্টের ব্যাপারে নেতানিয়াহু বলেছেন, তিনি এমনটি লেখেননি। এর জন্য দায়ী তার অফিসের কর্মকর্তারা।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল