২২ জুলাই ২০১৮

জুয়েনা আজিজ আইসিটিতে নতুন সচিব

-

পরিকল্পনা কমিশনের সদস্য জুয়েনা আজিজকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের সচিব করেছে সরকার। আর আইসিটি বিভাগের সচিবের দায়িত্ব চালিয়ে আসা সুবীর কিশোর চৌধুরীকে পরিকল্পনা কমিশনের সদস্য হিসেবে বদলি করা হয়েছে। গতকাল (আজ) রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে ।
বিসিএস ১৯৮৪ ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা জুয়েনা আজিজ ২০১৭ সালের ২ জানুয়ারি থেকে পরিকল্পনা কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। পরিকল্পনা কমিশনের সদস্য পদটি সচিব পদমর্যাদার। তিনি সাংবাদিক এনায়েত হোসেন খানের সহধর্মীনী।
আর একই ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা সুবীর কিশোর ২০১৭ সালের ১৩ আগস্ট থেকে আইসিটি বিভাগের সচিবের দায়িত্ব পালন করছিলেন। এর আগে তিনি আইসিটি বিভাগের ভারপ্রাপ্ত সচিব এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের (এপিডি) দায়িত্বে ছিলেন।


আরো সংবাদ

‘মাহমুদুর রহমানের ওপর আক্রমণ বিচার বিভাগীয় তদন্ত দাবি’ সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর

সকল