২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঝরে গেল আরো ৯ জনের প্রাণ

-

নোয়াখালীর চাটখিল, বান্দরবানের লামা, ময়মনসিংহের ভালুকা ও চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত ও ২৩ জন আহত হয়েছেন।
চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা জানান, নোয়াখালী জেলার চাটখিলের রামগঞ্জ-সোনাইমুড়ি সড়কের মুন্সি রাস্তায় গতকাল সকালে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে আরো ২০ জন। সকালে সোনাপুর-রামগঞ্জ সড়কে চলাচলকারী জননী পরিবহনের একটি গাড়ি রামগঞ্জ যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে নিহত হন বেগমগঞ্জ উপজেলা মিরওয়ারিশপুর গ্রামের মৃত লেদু মিয়ার ছেলে জাফর (৩৫), সোনাইমুড়ির নাওতলা গ্রামের জহুরুল ইসলামের ছেলে নূর আলম (৩৫)। নিহত অন্যজনের পরিচয় জানা যায়নি। খবর পেয়ে থানা পুলিশ তিনজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে পাঠায়।
বান্দরবান সংবাদদাতা জানান, বান্দরবানের লামার ফাঁসিয়াখালী ইউনিয়নে টমটম ও ডাম্পার গাড়ির (মিনি ট্রাক) মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। বিকেলে ইউনিয়নের ডুলহাজারা-সাপেরগারা সড়কের সানমার রাবার বাগানে এ দুর্ঘটনাটি ঘটে।
ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জানিয়েছেন, ঘটনাস্থলে ২ জন নিহত হন এবং পরে হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে পাশের মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে।
নিহতরা হলেন রহিমা বেগম (৫০) স্বামী মৃত নুরুল ইসলাম, আবু তালেব (৩২) বাবা পেটান মিয়া ও স্কুলছাত্র মো: ইব্রাহিম (১৫) বাবা রশিদ আহাম্মদ। তিনজনই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড পাগলির আগা কুরুককপাতা ঝিরির বাসিন্দা। আহতদের ঘটনার পরপরই স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাওয়ায় তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। ডাম্পার গাড়ির ড্রাইভার পালিয়েছে।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় আফিম (১৮) নামে এক পিকআপ হেলপার নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে ভরাডোবা-ঘাটাইল সড়কের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায়। নিহত হেলপার ফুলবাড়িয়া উপজেলার সোয়ায়েদপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে।
জানা যায়, ঢাকাগামী একটি বাঁশ বোঝাই ট্রাক উপজেলা ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে থাকাবস্থায় পেছন থেকে আসা একটি পিকআপ ঢুকে পড়ে। এতে পিকআপের সামনের গ্লাস ভেঙে বাঁশ ভেতরে ঢুকে পড়ে। এ সময় পিকআপের সামনে বসা হেলপার ঘটনাস্থলেই নিহত হয়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে বাঁশ কেটে নিহত হেলপারের লাশ উদ্ধার করা হয়।
চাঁদপুর সংবাদদাতা জানান, চাঁদপুরে বালুবাহী ট্রাকের সিএনজি যাত্রী এবং এর চালক নিহত হয়েছেন। গতকাল সকালে চাঁদপুর সদর উপজেলার বাগড়াবাজার এলাকায় সংঘর্ষের ঘটনাটি ঘটে। নিহতরা হলেনÑ পঞ্চগড় জেলার ফখিলাগার গ্রামের সহিদুল ইসলামের ছেলে যাত্রী মোজাম্মেল (২৩) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোয়া গ্রামের আবদুল ওয়াহাবের ছেলে সিএনজিচালক রফিক গাজী (৪০)। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ জানায়, ফরিদগঞ্জ থেকে সিএনজিচালিত অটোরিকশাটি চাঁদপুর আসার সময় পথে বাগড়া বাজার এলাকা অতিক্রমকালে বালুবাহী ট্রাকের ধাক্কায় দুর্ঘটনা ঘটে। বালুর ট্রাকটি আটক করা যায়নি।

 


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল