২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

এমপি নারায়ণ চন্দ্রের ছেলের আত্মহত্যা

অভিজিৎ চন্দ্র চন্দ - সংগৃহীত

খুলনা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান অভিজিৎ চন্দ্র চন্দ (৪০) হারপিক পান করে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী ও খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, অভিজিৎ চন্দ্র চন্দ খুলনার ডুমুরিয়ার আরাজি সাজিয়ারা গ্রামে নিজ বাড়িতে বুধবার সকাল ১১টায় হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা চালান। পরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

জরুরি বিভাগের ডা. সাইদুর রহমান জানান, অভিজিৎ দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। তিনি হারপিক পান করেছেন। পরে তার অবস্থার অবনতি হওয়ায় বিকাল ৩টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়। পরে রাজধানীর স্কয়ার হাসপাতালে বিকাল সাড়ে ৫টার দিকে আইসিইউতে নেয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টা ১০ মিনিটে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্র আরো জানায়, অভিজিৎ বিবাহিত ও এক সন্তানের জনক। ইতোপূর্বে অভিজিতের বোন বেবী হারপিক পান করে আত্মহত্যা করেছিলেন।

আজ বৃহস্পতিবার অভিজিতের লাশ সৎকারের জন্য ডুমুরিয়ায় আনা হবে এবং সেখানে পারিবারিকভাবে সৎকার সম্পন্ন হবে বলে জানা গেছে। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement