১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


বিএসএফ’র গুলিতে বেনাপোল সীমান্তে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত

- ফাইল ছবি

যশোরের বেনাপোল সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি গরু ব্যবসায়ী আহত হয়েছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যবসায়ী সাইদুল ইসলাম (৩০) বেনাপোল রঘুনাথপুর গ্রামের মৃত নূর ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রের দাবি বিএসএফ’র গুলিতে আহতের নাম সাইদুর রহমান। তিনি গরু সিন্ডিকেটের লাইনম্যান হিসেবে কাজ করেন। গরু পারাপারের সময় তার হাত দিয়েই টাকা লেনদেন হয়। মঙ্গলবার ভোরে ভারতের বেলগাঁও থেকে গরু নিয়ে ফেরার সময় বেনাপোলের পদ্মার মাঠে পৌছালে বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি তার পিঠে বিদ্ধ হয়।

আহত সাইদুরের মা মমতা বেগম জানান, সাইদুর মঙ্গলবার ভোরে ভারতের বেলগাঁও থেকে গরু নিয়ে ফেরার সময় বেনাপোলের পদ্মার মাঠে পৌছালে বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি তার পিঠে বিদ্ধ হয়। বর্তমানে সে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার কাজল মল্লিক জানান, সাইদুর রহমান গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। হাসপাতালের সার্জারী বিভাগের চিকিৎসক মনিরুজ্জামান লর্ড বলেন, আহত সাইদুলের পিঠে, বাম হাতে ও বাম উরুতে গুলির ক্ষত আছে৷ তবে তাকে পরীক্ষা করতে বলা হয়েছে পরীক্ষার পরে জানা যাবে তার বর্তমান অবস্থা৷

 


আরো সংবাদ



premium cement

সকল