২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগের কমিটি নিয়ে দু’গ্রুপের ব্যাপক উত্তেজনা, সম্মেলন স্থগিত

- ফাইল ছবি

তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে দু’গ্রুপের মাঝে উত্তেজনা দেখা দেয়ায় সম্মেলন স্থগিত করা হয়েছে। পরে কর্মীদের তোপের মুখে অবরুদ্ধ নেতৃবৃন্দ পুলিশ পাহারায় সম্মেলন স্থল ত্যাগ করে চলে যান। বিষয়টি তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, আজ সোমবার বিকেলে মাধাই নগর উচ্চ বিদ্যালয়ের হলরুমে ছয়, সাত, আট ও নয় নং ওয়ার্ডের কমিটি গঠনের লক্ষে কাউন্সিল অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশন শেষ হওয়ার পর দ্বিতীয় অধিবেশনের শুরুতে বোর্ড গঠন নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হাসান মির্জার সাথে উপজেলা আওয়ামী লীগের মতপার্থক্য দেখা দেয়।

এ ঘটনাকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পরে। পরিস্থিতি বেগতিক দেখে দ্রুত সম্মেলন স্থগিত করা হয়। এতে বিক্ষুব্ধ কর্মীরা নেতাদের অবরুদ্ধ করে রাখেন।

পরে পুলিশ পাহারায় অবরুদ্ধ তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক, ইউনিয়ন আ’লীগের সভাপতি আবু হাসান মির্জাসহ উপস্থিত নেতৃবৃন্দ সম্মেলনস্থল ত্যাগ করেন।

এবিষয়ে উপজেলা আ’লীগের সভাপতি মো. আব্দুল হক বলেন, নেতা কর্মীদের মাঝে উত্তেজনা দেখা দেওয়ায় সম্মেলন স্থগিত করা হয়েছে। পরে আলোচনা করে সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল