২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মোবাইল ফোন না পেয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

- ফাইল ছবি

সাতক্ষীরার কালিগঞ্জে মোবাইল ফোন না দেয়ায় পিতা-মাতার উপর অভিমান করে ওড়নার সাহায্যে গলায় ফাঁস দিয়ে শারমিন সুলতানা (১৬) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। তিনি উপজেলার নলতা ইউনিয়নের মাঘুরালি গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও নলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার শারমিন সুলতানার পিতা একটি মোবাইল ফোন কিনে আনেন। এসময় পিতার কাছে ওই মোবাইলটি দাবি করে শারমিন সুলতানা। কিন্তু তার পিতা মোবাইল ফোনটি শারমিনকে না দিয়ে ছেলেকে দেন। এঘটনায় শারমিন সুলতানা অভিমান করে রাত ১০ টার দিকে নিজ ঘরের আড়ার সাথে ওড়নার সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

তার ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দিলে উপ-পরিদর্শক আইনুদ্দীন বিশ্বাস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল