২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় বাকপ্রতিবন্ধী যুবতী ধর্ষণ ও গৃহবধূর আত্মহত্যা

- সংগৃহীত

শ্যামনগরে ১৯ বছরের এক বাকপ্রতিবন্ধী যুবতী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক আব্দুল গফ্ফারকে (৫৬) আটক করেছে।

শনিবার সন্ধ্যায় শ্যামনগর উপজেলা সদর থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুল গফ্ফার সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বাদঘাটা চন্ডীপুর গ্রামের মৃত গহর আলী গাইনের ছেলে।

এ ঘটনায় ধর্ষিতার মা আকলিমা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও ধর্ষিতার স্বজনরা জানায়, গাড়ি চালক আব্দুল গফফার শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের পিছনে একটি সরকারি কোয়ার্টারে একা থাকতেন। শনিবার দুপুরে তার বাড়ি থেকে সেখানে ভাত নিয়ে যায় বাকপ্রতিবন্ধী ওই যুবতী। এ সময় একা পেয়ে আব্দুল গফ্ফার তাকে ধর্ষণ করে।

ধর্ষিতা বিষয়টি বাড়িতে গিয়ে তার মাকে জানালে তিনি পুলিশে খবর দেন। আব্দুল গফ্ফারকে আটক করে পুলিশ।

আব্দুল গফ্ফার পরিবার সূত্রে প্রকাশ, তাকে ষড়যন্ত্র করে আটক করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতোমধ্যে আব্দুল গফ্ফারকে আটক করা হয়েছে। ধর্ষিতা বাক প্রতিবন্ধীকে রোববার ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হবে। তিনি আরো জানান, এ ঘটনায় ধর্ষিতার মা আকলিমা বেগম বাদী হয়ে ধর্ষক আব্দুল গফ্ফারকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

শ্যামনগরে ২ সন্তানের জননী আত্মহত্যা
শ্যামনগরের বাদুড়িয়া গ্রামে ২ সন্তানের জননী রোজিনা খাতুন (৩০) পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে। সে ইটভাটার শ্রমিক আব্দুল খালেকের স্ত্রী।

রোজিনা খাতুনের পিতা নজরুল ইসলাম জানান, রোববার নিজ বাড়িতে শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে রোজিনা মৃত্যুবরণ করেন। তার জামাই ভিন্ন জেলায় ইটভাটা শ্রমিকের কাজ করে। মোবাইলে স্বামী-স্ত্রীর বিরোধে রোজিনা খাতুন অভিমান করে আত্মহত্যা করে। রোজিনা খাতুন এর ১ পুত্র ও ১ কন্যা সন্তানের জননী।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ শ্যামনগর থানায় আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা

সকল