২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নির্মাণাধীন ভবনের ছাদ ধ্বসে চাপা পড়েছেন নির্মাণশ্রমিকেরা

- প্রতীকী ছবি

কুষ্টিয়া মেডিকেল কলেজের নির্মাণাধীন মূল ভবনের ছাদ ধ্বসে ১২ শ্রমিক আহত হয়েছেন। এখনো উদ্ধার কাজ চলছে। তবে ৪/৫ জন নির্মাণ শ্রমিক এখনো আটকে আছে বলে জানা গেছে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী নির্মাণ শ্রমিকেরা জানান, হাসপাতালের মূল ভবনের সাইডে দোতলা ভবনের ছাদ ঢালাইয়ের কাজ চলছিল। ২৫/৩০ জন শ্রমিক এই কাজে নিয়োজিত ছিল। বিকেল ৪টার দিকে আকস্মিকভাবে এক পাশের ছাদে ধ্বস নামে এতে ছাদের উপরে থাকা শ্রমিকদের মধ্যে সাতজন মারাত্বক আহত হলে তাদের সাথে সাথে জেনারেল হাসপাতালে আনা হয়।

খবর পেয়ে দমকল বাহিনী ও পুলিশ এবং স্থানীয়রা উদ্ধার কাজে সহযোগিতা করছে। এখন ৪/৫ জন শ্রমিক ভবনের নীচে চাপা পড়ে আসে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এদের মধ্যে কয়েকজনের সাথে কিছু সময় মোবাইলে কথা বলা গেলেও এখন আর কোন শব্দ পাওয়া যাচ্ছে না। হাসপাতালে যারা ভর্তি হয়েছেন তাদের মধ্যে ডালিম(৩৫) ও কালিম(৫৫) এর অবস্থা আশংকাজনক। এছাড়া আরো ভর্তি আছেন ইউনুস আলী(৪৫), দেলওয়ার হোসেন(৬০), সোহেল রানা(৩২) ও সোবেদ আলী।

আহত ডালিমের পিতা বজলু এখনো ভবনের ভেতরে চাপা পড়ে আছেন বলে জানা গেছে। খবর পেয়ে মেডিকেল কলেজের পিডি ডাঃ আশরাফুল হকসহ অনেকে ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।


আরো সংবাদ



premium cement