২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মেসি-সুয়ারেজের গাড়িতে বোমা!

- ছবি : সংগৃহীত

মাত্র কয়েকদিন আগেই তাদের উপর হামলা চেষ্টা করা হয় একটি ক্লাবে। এবার ছুটি কাটিয়ে ফিরেই দুঃসংবাদ শুনলেন ফুটবল তারকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। স্পেনের ইবিজা সমুদ্রসৈকত থেকে বার্সেলোনা এয়ারপোর্টে নেমে তারা জানতে পারেন তাদের গাড়িতে বোমা রাখা হয়েছে। এতে আতঙ্কিত হলেও পরক্ষণে মেসি-সুয়ারেজ জানতে পারেন স্বস্তির খবর।

জানা গেছে, বার্সেলোনা তারকা মেসি এবং সুয়ারেজের গাড়িতে বোমা রয়েছে বলে এক অজ্ঞাত ব্যক্তি স্পেনের জরুরি সেবা প্রদানকারী সংস্থাকে ফোনে জানায়। ফোন পেয়েই স্প্যানিশ নিরাপত্তা বিভাগ বোমা নিষ্ক্রিয়কারী দল, বিশেষ পুলিশ এবং প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর পাঠায় বার্সা এয়ারপোর্ট পার্কিংয়ে। তবে সেখানে কোনো প্রকার বিস্ফোরক কিছু পাওয়া যায়নি, তাই ঐ ফোন কলটিকে একটি মিথ্যা সতর্কতা হিসাবে চিহ্নিত করা হয়। ঘটনার সময় মেসি ও সুয়ারেজ কেউই সেখানে উপস্থিত ছিলেন না।

উল্লেখ্য, কোপা আমেরিকায় আর্জেন্টিনা ও উরুগুয়ের প্রতিনিধিত্ব করার পরে মেসি-সুয়ারেজ দুজনকেই বর্ধিত ছুটি দেয়া হয়েছিল। এরপর পরিবারের সাথে ইবিজা সমুদ্রসৈকতে সময় কাটিয়ে মেসি-সুয়ারেজ বার্সেলোনায় ফিরেছেন। তবে ফিরেই বিমানবন্দরে বোমা নিয়ে বেশ নাটকীয় অবস্থার মুখোমুখি হয় এই দুই ফুটবল তারকা।

সূত্র : দ্য সান


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল