২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কচুরিপানা সরাতেই বেরিয়ে এলো লাশ

-

মানিকগঞ্জের ঘিওর সদর ইউনিয়ন থেকে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে বৈলট গ্রামের এক ডোবার কচুরিপানার স্তুপের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের পরিচয় জানা যায়নি।

ঘিওর থানার ওসি মুহাম্মাদ আশরাফুল আলম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ বৈলট এলাকায় যায়। পরে সেখান থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

তিনি অরো জানান, নিহতের গলিত লাশ দেখে প্রাথমিকভাবে চিহিৃত করা যায়নি। ধারণা করা হচ্ছে, কে বা কারা ওই নারীকে হত্যা করে নির্জন স্থানে ফেলে গেছে। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল