২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাভারে হিজরা হত্যায় দুইজনকে আটক

সাভারে হিজরা হত্যায় দুইজনকে আটক - প্রতীকী

ঢাকার সাভারে আপন (৩৫) নামে এক হিজরাকে হত্যার ঘটনায় দুই হত্যাকারীকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাত পৌনে ১টার দিকে নয়া বাড়ীর পেট্রোল পাম্পের পাশের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, ওই দিন রাতে একজন ৯৯৯ নম্বরে ফোন করে তার বাড়ির এক ভাড়াটিয়ার বাসার ভেতর মারামারি হচ্ছে। তিনি চিৎকার চেঁচামেচি শুনে তিনি ভাড়াটিয়াকে দরজা খুলতে বললেও সে দরজা খোলেনি। ওই কলারকে তাৎক্ষণিকভাবে সাভার থানার দায়িত্বরত কর্মকর্তার সাথে কথা বলিয়ে দেয়া হয়। পরে ঘটনাস্থল থেকে ওই বাড়ির ভাড়াটিয়া আপনের ক্ষতবিক্ষত রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। এসময় হত্যাকারী সন্দেহে মাইশা এবং আলী আকবর নামে দুইজনকে আটক করে পুলিশ।

সাভার থানার এস আই নুর মোহাম্মদ জানান, ওই বাড়ির দুই রুমের একটি ফ্ল্যাটে খুন হওয়া হিজরা আপন ভাড়া থাকতেন। সন্ধ্যায় তার ফ্ল্যাটে আসে মাইশা এবং আলী আকবর। তারা সেখানেই রাতে অবস্থান করছিলেন।

একপর্যায়ে তাদের নিজেদের মধ্যে ঝগড়ার সূত্রপাত হলে গলায় ওড়না পেচিয়ে মাইশা ও আকবর আপনকে হত্যা করে বলে প্রাথমিকভাবে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল