২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

-

কিশোরগঞ্জ সদরে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন জ্যোৎস্না আক্তার (৪০) নামে এক গৃহবধূ। স্বামী চান মিয়ার (৫৫) ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ রোববার সন্ধ্যায় সদর উপজেলার বৌলাই ইউনিয়নের আজিমের বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত জ্যোৎস্না একই ইউনিয়নের রঘুনন্দপুর গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে।

পারিবারিক সূত্র ও পুলিশ জানিয়েছে, জ্যোৎস্না বিয়ের আগে বিদেশে ছিলেন। বিদেশ থেকে ফেরার পর সাত-আট বছর আগে চান মিয়ার সাথে বিয়ে হয় তার। স্ত্রীর কাছ থেকে বিভিন্ন সময় টাকা-পয়সা নিয়ে নষ্ট করেছেন চান মিয়া। দেড় বছর আগে এসব নিয়ে স্ত্রীকে আরেকবার ছুরিকাঘাত করেছিলেন তিনি। ওই যাত্রায় তিনি বেঁচে যান। এ নিয়ে থানায় মামলাও হয়েছিল। পরে সামাজিকভাবে দুজনের বিরোধ মীমাংসা হলে তারা আবার একসাথে বসবাস শুরু করেন। তবে মামলা থেকে যায়।

সম্প্রতি স্ত্রীর সহায়-সম্পদ আত্মসাতের পাঁয়তারা করাসহ ও আগের মামলার ঘটনায় স্ত্রীকে প্রায় সময়ই মারধর করতেন চান মিয়া। এসব নিয়ে গত কয়েকদিন ধরে তাদের মধ্যে কলহ চলছিল। এর জের ধরে সন্ধ্যায় তাদের মধ্যে আবার ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রীকে তাড়া করে পিছন থেকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুবকর সিদ্দিক জানান, জ্যোৎস্না নিঃসন্তান ছিলেন। তার সাথে সংসার করাকালীন চান মিয়া আরো একটি বিয়ে করেন। স্ত্রীর টাকা-পয়সা আত্মসাত ও মামলা উঠিয়ে নেয়া নিয়ে তাদের মধ্যে কলহের জের ধরে এ হত্যাাকা-ের ঘটনা ঘটে।

তিনি জানান, ঘাতক স্বামীকে গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement