২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


শ্রমিকের লালসার শিকার তিন বছরের শিশুকন্যা

- ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রাম থেকে রাজবাড়ীতে শ্রমিকের কাজ করতে আসা আব্দুল আওয়াল মন্ডল (৪৪) নামে এক লম্পটের লালসার শিকার হয়েছে তিন বছর বয়সী এক শিশুকন্যা। এ ঘটনায় শ্রমিক আওয়াল মন্ডলের বিরুদ্ধে যৌন নিপীড়ন করার অভিযোগ এনে ওই শিশুটির মা গত বুধবার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ মামলার প্রেক্ষিতে পুলিশ শুক্রবার আওয়ালকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। আওয়াল কুড়িগ্রাম সদর উপজেলার গোগাদহ ইউনিয়নের রাউলিয়া গ্রামের মোঃ গুলজার মন্ডলের ছেলে।

জানা গেছে, রাজবাড়ী পৌরসভার ৭ নং ওয়ার্ডের চর লক্ষীপুর গ্রামের জনৈক আফজালের মালিকানাধীন “কোয়ালিটি টিম্বার” নামক ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করে আসছিলো আব্দুল আওয়াল মন্ডল। তিনি ইটভাটার পাশে জনৈক শামেলা বেগমের বাড়ীতে টাকার বিনিময়ে খাওয়া-দাওয়া করে আসছিল গত এক মাস ধরে।

গত মঙ্গলবার সকাল ১০টার দিকে আওয়াল ওই বাড়ীতে আসে এবং বাড়ীতে সে সময় কেউ না থাকার সুযোগে সেখানে খেলতে থাকা ওই শিশুটিকে লোভ দেখিয়ে শামেলা বেগমের ঘরের মধ্যে নিয়ে যায়।

ওই শিশুটির মা জানান, আওয়াল তার মেয়ের জামা-কাপড় খুলে শরীরের বিভিন্ন স্থানে চুমু খায়। ওই সময় সেখানে উপস্থিত হয় তার এক আত্মীয়। তিনি শামেলার ঘরে উকি দিয়ে বিষয়টি দেখেন। সে সময় পরিস্থিতি বেগতিক দেখে শিশুটিকে ফেলে রেখে আওয়াল দ্রুত চম্পট দেয়। পরে ওই আত্মীয় শিশুটিকে উদ্ধার করে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ওই শিশুটির মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে আওয়ালকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement