২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কুরিয়ার সার্ভিসের ট্রাক নদীতে

কুরিয়ার সার্ভিসের ট্রাক নদীতে - ছবি : নয়া দিগন্ত

দৌলতদিয়া ৩ নং ফেরি ঘাটে মাল বোঝাই কুরিয়ার সার্ভিসের একটি ট্রাক (ঢাকা মেট্টো ড ১৪-৭৬৭৪) ফেরি থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। এ ঘটনায় চালক ও সহকারী সাতরে উপরে উঠে আসেন। পরে বিআইডব্লিউটিসি’র রেকারে টেনে ট্রাকটিকে উপরে তোলা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর পৌনে ৬টার দিকে আগমনী ট্রাসপোর্ট কুরিয়ার সার্ভিসের মাল বোঝাই একটি ট্রাক মালবীলতা ফেরি থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পল্টুন থেকে নদীতে পড়ে যায়। খবর পেয়ে গোয়ালন্দ উপজেলা ফায়ার সার্ভিসের কর্মী ও বিআইডব্লিউসিট’র কর্মকর্তারা এসে রেকার দিয়ে টেনে ট্রকটিকে উপরে তোলে। এতে তাৎক্ষনিক কোনো ক্ষয়ক্ষতির খবর জানা যায়নি।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি জানান, ট্রাকটি আনলোড হওয়ার আগে আরো কয়েকটি যানবাহন আনলোড করা হয়। ওই ট্রাকটি নামতে পেছনের দিকে ঘুরানোর সময় বামপাড়ে রশি আটকে বাঁধন খুলে যায়। এতে এই দূর্ঘটনা ঘটে।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আব্দুর রহমান জানান, দুর্ঘটনার পর থেকে নদীতে পড়ে যাওয়া ট্রাকটি উদ্ধারে গোয়ালন্দ ও আরিচা ফায়ার সার্ভিসের দুইটি দল কাজ শুরু করে। দুপুর নাগাদ মালামলসহ ট্রাকটি নদী থেকে উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement