১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


দারোগার বাড়ীতে ডাকাতি, স্বর্ণালঙ্কার ও টাকা লুট

-

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পুলিশের এক দারোগার (এসআই) গ্রামের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার বহরপুর ইউনিয়নের আশ্চর্য্যপুর গ্রামের পুলিশের সাব-ইন্সপেক্টর অসীম মণ্ডলের বাড়ীতে ডাকাতির এ ঘটনা ঘটে।

গৃহকর্তা অসীম মণ্ডলের স্ত্রী সপ্তমী মণ্ডল বলেন, রাত ২টার দিকে বাড়ীর বিল্ডিংয়ের কেচি গেটের তালা ভেঙ্গে ৬জন মুখোশধারী দেশীয় অস্ত্রসহ ভেতরে প্রবেশ করে। দরজার তালা ভেঙ্গে রুমের মধ্যে ঢুকে তাকে ( সপ্তমী মণ্ডল (৪২) ) চাবির জন্য মারধর করে। ভয়ে বলি সব কিছু নিয়ে যান মারধর করবেন না। পরে সাব বাক্স ভেঙ্গে ও ঘরের মালামাল তছনছ করে সাড়ে ৩ ভরি স্বর্ণালংকার ও নগদ ৬০-৭০ হাজার টাকার মতো লুটপাট করে নিয়ে যায়।

ফরিদপুরের নগরকান্দা থানায় কর্মরত সাব-ইন্সপেক্টর (এসআই) অসীম মণ্ডল বলেন, ডাকাতির খবর পেয়ে বাড়ীতে এসেছি। থানায় মামলা দায়ের করা হবে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়েদুল হক বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার ( পাংশা সার্কেল) লাবীব আব্দুল্লাহসহ থানা পুলিশ পরিদর্শন করেছেন।

উল্লেখ্য যে, সম্প্রতি বহরপুর ইউনিয়নের পাটুরিয়া কুমোদ কুমার দাস, আড়কান্দি সত্য লস্করের বাড়ী, বারুগ্রাম বিমলের বাড়ী, বহরপুর গ্রামের রতন বিশ্বাসের বাড়ীতে দস্যুতা ও ডাকাতির ঘটনা ঘটে। 

 


আরো সংবাদ



premium cement
মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের ইসরাইলের জন্য অস্ত্র বহনকারী ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার

সকল