২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সোনারগাঁওয়ে বিধবা নারীকে ধর্ষণের দায়ে ভাসুর গ্রেফতার

- নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিধবা এক নারী ধর্ষণের শিকার হ‌য়ে‌ছেন। এ ঘটনায় ওই বিধবা নারীর ভাসুর ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে ধর্ষণের ঘটনায় ওই নারীর অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুরে উপজেলার সোনারগাঁও সরকারি ডিগ্রী কলেজের পেছনে আমতলা এলাকা থেকে অভিযুক্ত ইকবাল হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

সোনারগাঁও থানা পু‌লি‌শের এসআই আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, অভিযুক্ত ইকবাল হোসেন ও তার মৃত ছোট ভাই‌য়ের স্ত্রী-সন্তান একই বাড়িতে বসবাস ক‌রতেন। শুক্রবার সকা‌লে ইকবা‌লের স্ত্রী দুই ছে‌লে‌কে নি‌য়ে স্কু‌লে যায়। এসময় বাড়ি ফাঁকা পে‌য়ে অভিযুক্ত ইকবাল তার মৃত ছোট ভাই‌য়ের স্ত্রী‌কে কু-প্রস্তাব দি‌য়ে ব্যর্থ হয়। এরপরই সে তার ছোট ভাই‌য়ের বিধবা স্ত্রী‌কে জোরপূর্বক ধর্ষণ ক‌রে।

তিনি আরো জানান, দুপু‌রের দি‌কে ইকবা‌লের স্ত্রী বা‌ড়ি ফি‌রেই বিধব‌া জাঁ এর চিৎকার শু‌নে তার ঘ‌রের দিকে এগিয়ে যায় এবং তা‌কে উদ্ধার ক‌রে। এসময় লম্পট ধর্ষক ইকবাল সেখান থেকে পা‌লি‌য়ে যায়। প‌রে ধর্ষক ইকবা‌লের স্ত্রী ধর্ষ‌ণের শিকার নারীর ছে‌লে‌কে ফো‌নে বিষয়‌টি জানা‌লে সে ৯৯৯-এ ফোন করে। এরপরই সোনারগাঁও থানা পু‌লিশ শনিবার দুপুরে অভিযুক্ত ধর্ষক ইকবাল‌কে গ্রেফতার ক‌রে।

ধর্ষ‌ণের শিকার ওই বিধবা নারীর ছে‌লে এ ঘটনায় বাদী হয়ে অভিযুক্ত ইকবাল হোসেনকে আসামী করে সোনারগাঁও থানায় মামলা দা‌য়ের ক‌রেছেন বলেও জানান থানা পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড রাইসিকে হত্যার অভিযোগ, যা বলছে ইসরাইল নেতানিয়াহু, গ্যালান্ট ও হামাসের ৩ নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হচ্ছে আশুলিয়ায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে পাচার হওয়া ৮ বাংলাদেশী নারীকে ২ বছর পর ফেরত আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধূর মৃত্যু এক হাতে ত্রাণ, আরেক হাতে বোমা : আন্তর্জাতিক সম্প্রদায়কে যা বললেন শাইখুল আজহার গাজায় ইসরাইলি বাহিনী সর্বাত্মক যুদ্ধ করছে : ইসরাইলি কমান্ডার শূন্যের মধ্যে আর্থিক খাত, যেকোনো সময় ক্র্যাশল্যান্ডিং হতে পারে : রিজভী যশোরে এমপি নাবিলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ

সকল