১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


দুর্বৃত্তের আঘাতে আহত ইউপি সদস্যের মৃত্যু

ইউপি সদস্য ইউসুফ আলী মাসুদ - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় দুর্বৃত্তের আঘাতে আহত ইউপি সদস্য ইউসুফ আলী মাসুদ (৩৮) মারা গেছেন। রোববার বিকেল ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

তিনি উপজেলার হোসেন্দী ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ছিলেন।

তার বাড়ি হোসিন্দ দড়িপাড়া গ্রামে। তার বাবার নাম মৃত ইদ্রিস আলী।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ইউপি সদস্য ইউসুফ আলী মাসুদকে কে বা কারা শনিবার রাত ১১টার দিকে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় ভূঁইয়া বাজার সংলগ্ন এলাকায় রাস্তার উপর ফেলে রেখে যায়। পরে মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে তাঁর বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে বাড়ির লোকজন রাতেই তাকে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।  রোববার দুপুরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাওয়ার পথে বিকেল ৩টায় তিনি মারা যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় এখনো কোনো মামলা হয়নি।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত)এসএম শফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্টে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
মুক্তির একমাস পর স্বজনদের দেখা পেতে যাচ্ছেন এমভি আব্দুল্লাহর নাবিকরা মোরেলগঞ্জে গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার, মা,ভাই-বোন আটক প্রকাশ্যে ভোট দেয়ায় এমপিকে তলব ইসির ভারতে চতুর্থ দফা লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ ও কাশ্মিরে কেমন ভোট হলো পিএমএল-এন সভাপতি পদ থেকে সরে দাঁড়ালেন শাহবাজ শরিফ আমরা নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিবর্তন চাই : জামায়াত আমির জিনপিংয়ের সফর ইউরোপের অনৈক্য ফুটিয়ে তুলেছে! বরিশালে বাসের চাপায় পথচারী নিহত যুক্তরাষ্ট্র গেলেন সেনাবাহিনী প্রধান ইন্দোনেশিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৩ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক হলেন অধ্যাপক কামরুজ্জামান

সকল