১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বোরকা পরে ফ্ল্যাটে প্রবেশ, কেয়ারটেকারকে হত্যা, স্বর্ণালংকার লুট

বোরকা পরে ফ্ল্যাটে প্রবেশ, কেয়ারটেকারকে হত্যা, স্বর্ণালংকার লুট - ছবি : সংগৃহীত

সিদ্ধিরগঞ্জে বাসা ভাড়া নেয়ার কথা বলে বোরকা পরে একটি বাড়িতে প্রবেশ করে কেয়ারটেকারকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া বাড়ির মালিকের স্ত্রী লাভলী বেগম (৪০) ও তার শিশু ছেলে আরাফাতকে (৪) মারধর করে ১৩ ভরি স্বর্ণালংকার লুট করেছে।
সোমবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানার ৪ নম্বর আটি হাউজিং এলাকার ৭ নম্বর গলির উত্তর দিকে সৌদিপ্রবাসী আরব আলীর ৭ম তলা বাড়ির চতুর্থ তলায় এ নৃশংস ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি, ৩টি মোবাইল ও বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ জব্দ করেছে। তবে এ ঘটনার সাথে জড়িত কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি।

নিহত দারোয়ান ইমতিয়াজ রংপুর জেলার কোতয়ালী থানার ৩ নম্বর ইস্পাহানী বিহারী ক্যাম্পের মৃত আ: লতিফের ছেলে। তিনি স্ত্রী সন্তান নিয়ে ওই বাড়িতেই বসবাস করত।
পুলিশ জানায়, সোমবার সকালে এক দফা এবং বিকেলে আরেকবার দুইজন অজ্ঞাত ব্যক্তি বোরকা পরে বাসা ভাড়া নেয়ার কথা বলে ওই বাড়িতে প্রবেশ করে। এ সময় দারোয়ান ইমতিয়াজ তাদের ফ্ল্যাট দেখানোর জন্য ৫ম তলায় নিয়ে গেলে সেখানে তারা বেধড়ক মারধর করে। এতে দারোয়ানের মাথা থেতলে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তাকে ওই ফ্লাটে আটকে রেখে ৪র্থ তলায় বাড়িওয়ালার ফ্ল্যাটে প্রবেশ করে বাড়ির মালিকের স্ত্রী ও তার শিশু সন্তানকে মারধর করে গুরুতর আহত করে। এরপর বাড়ির মালিক লাভলীর শরীর থেকে ১০ ভরি ওজনের দুটি হাতের বালা এবং ৩ ভরি ওজনের দুইটি চেইন লকেটসহ লুট করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা কেয়ারটেকার ইমতিয়াজকে উদ্ধার করে স্থানীয় সুগন্ধা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করলে পুনরায় তাকে নারায়ণগঞ্জ ৩ শ' শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানেও কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি খুনিদের শনাক্ত করতে বাড়িটির সিসি টিভির ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করে পর্যবেক্ষণ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement