১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইটভাটার অবৈধ বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে নৈশপ্রহরীর মৃত্যু

নিহত নৈশপ্রহরীর মোঃ আফজাল মিয়া - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ইটভাটার অবৈধ বিদ্যুৎ সংযোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। নিহত নৈশপ্রহরীর নাম মোঃ আফজাল মিয়া (৫৭)। তিনি উপজেলার পাকুন্ডা গাবতলী এলাকার মৃত মালেকের ছেলে। শনিবার সকালে উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা গাবতলী এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, এশিয়ান হাইওয়ের পাশে অবস্থিত জামপুর ইউনিয়নের পাকুন্ডা এলাকায় এসবিএস ইটভাটার মালিক দেলোয়ার হোসেন অবৈধভাবে দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী গ্রামের একটি বিদ্যুতের খুঁটি থেকে নেয়া অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে ইটভাটার কাজ করে আসছিল। শুক্রবার একইভাবে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেয়ায় রাতের কোন এক সময়ে বিদ্যুতের তারটি ছিড়ে মাটিতে পড়ে যায়। পরে শনিবার সকাল ৭টার দিকে এসবিএস ইটভাটার নৈশপ্রহরী আফজাল মিয়া রাস্তা পারাপারের সময় বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু জানান, দীর্ঘদিন যাবত এসবিএস ইটভাটা অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে বিদ্যুৎ ব্যবহার করার কারণেই আজকে একজন নিরীহ মানুষের প্রাণ হারাতে হলো। আমি চাই এই ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল