২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


গোপনাঙ্গ দেখিয়ে ছাত্রীদের উত্ত্যক্ত, গণধোলাইয়ের পর ৩ মাসের কারাদণ্ড

- ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিভিন্ন স্কুলের সামনে দাঁড়িয়ে ছাত্রীদের গোপনাঙ্গ দেখানোসহ নানা অঙ্গ ভঙ্গিতে উত্ত্যক্ত করার অভিযোগে মাহবুব (২৯) নামে এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৩ আগস্ট) বিকেলে এ কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন (সহকারি কমিশনার, ভূমি)।

এর আগে সকালে উপজেলা সদরে  এলাকায় অবস্থিত  ইউনাইটেড স্কুল এন্ড কলেজের ছাত্রীদের উত্ত্যক্ত করার সময় শিক্ষার্থীরা ধাওয়া করে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশ তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালত হাজির করে।

দন্ডপ্রাপ্ত মাহবুব উপজেলার চৈতনকান্দা এলাকার কফিলউদ্দিনের ছেলে।

ইউনাইটেড স্কুল এন্ড কলেজের স্কুলের অধ্যক্ষ আবদুল্লাহ জানান, প্রায় গত তিনমাস ধরেই স্কুলের ছাত্রীদের সে উত্ত্যক্ত করে আসছিল।স্কুলে যাতায়াতের পথে ছাত্রীদের গোপনাঙ্গ দেখানো, তাদেরকে নানা খারাপ ইঙ্গিত দেয়া, বাজে মন্তব্যসহ নানাভাবে উত্ত্যক্ত করতো। এ পথে আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয়, রোকনউদ্দিন মোল্লা বালিকা উচ্চ বিদ্যালয়, রোকনউদ্দিন মোল্লা গার্লস ডিগ্রি কলেজের ছাত্রীরাও যাতায়াত করে নিয়মিত। তাদেরকেও নিয়মিত উত্ত্যক্ত করতো সে।

তিনি জানান, শনিবার উত্ত্যক্ত করার সময় ছাত্রী ও ছাত্ররা মিলে তাকে ধাওয়া দিয়ে আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে ৩ মাসের বিনাশ্রমে কারাদন্ড প্রদানের বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement