২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঈদের জামা-কাপড় কিনতে বের হয়ে কাফনের কাপড় পেল মাহিমা

-

নানীর বাড়ি বেড়াতে এসে মা ও খালার সাথে বেরিয়ে ছিল ঈদের জামা-কাপড় কিনতে। কিন্তু তার আর রঙিন জামা-কাপড় পরা হলো না, তার ভাগ্যে জুটেছে কাফনের সাদা কাপড়। স্বজনদের সামনে ঘাতক ট্রাক পিষে দিয়ে গেল ছোট্ট মাহিমাকে (৮)।

গজারিয়া বালুয়াকান্দি স্ট্যান্ডে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ম শ্রেণির ছাত্রীর প্রাণ অকালে ঝরে পড়ল।

শনিবার দুপুর পৌনে দুইটার সময় মা নাসিমা আক্তার, খালা হাসিনা আক্তারের সাথে মুগরাপাড়া ঈদ বাজারে যাওয়ার জন্য মুন্সীগঞ্জের গজারিয়া বালুয়াকান্দি সিএনজি স্ট্যান্ডে দাঁড়িয়ে ছিল মাহিমা। এ সময়ই কাভার্ড ভ্যান পিষে দিয়ে যায় মাহিমাকে। পরে ঘটনাস্থলের সামনে শাহ শের আলী পাম্পে গাড়ি রেখে ঘাতক ড্রাইভার গাড়ির কাগজপত্র নিয়ে পালিয়ে যায়।

জানা যায়, কাভার্ড ভ্যানটি ঢাকা থেকে কুমিল্লার উদ্দেশে যাচ্ছিল। মেঘনা ব্রিজ থেকে এক কিলোমিটার দূরে শিকদার পাম্পের সামনে মেয়েটিকে ধাক্কা দিয়ে তার উপর দিয়েই গাড়ি চালিয়ে পিষে মেরে ফেলে।

মাহিমার মামা দিন ইসলাম জানান, ঈদের জামা কাপড় কেনার জন্য সোনারগাঁও মুগরাপাড়া বাজারে যাওয়ার জন্য গাড়ি খুঁজছিলেন তারা। মুহূর্তেই মাহিমার জীবনের প্রদীপ নিভিয়ে দেয় কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্টো ট ২০-০৭৭৯) ড্রাইভার। প্রথমে ধাক্কা দিয়ে ফেলে দেয় মাহিমাকে। পরবর্তীতে চাকায় পিষ্ট হয়ে মাথার মগজ বের হয়ে পেটের নাড়ি-ভুরি বের হয়ে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় মাহিমার।

মা-খালার সামনে এমন হৃদয়বিদারক ঘটনা উপস্থিত সকলকেই মুহূর্তে বিমর্ষ করে দেয়। মা-খালার কান্নায় আকাশ বাতাশ ভারী হয়ে উঠে তখন।

মামা দিন ইসলাম বাদী হয়ে আজ্ঞাতনামা আসামি করে গজারিয়া থানায় মামলা করেছেন।

ভবেরচর হাইওয়ে পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর জহিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটি ঈদের মার্কেট করতে সোনারগায়ের মুগরাপাড়া যাবে। মায়ের সাথে নানী বাড়ি থেকে বালুয়াকান্দি সিএনজি স্ট্যান্ডে এসে দাঁড়ায় মেয়েটি। পরে ঘাতক ড্রাইভার তার উপর দিয়েই চালিয়ে দেয় গাড়ি। ঘটনাস্থলের সামনে শাহ শের আলী পাম্পে গাড়ি রেখে ঘাতক ড্রাইভার গাড়ির কাগজপত্র নিয়ে পালিয়ে যায়। ড্রাইভারকে ধরার জন্য পিছু নেয় পুলিশ। কিন্তু গ্রামের ভিতর দিয়ে সে পালিয়ে যায়। থানায় মামলা হয়েছে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল