১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঘাতক বাস কেড়ে নিলো কলেজছাত্রের প্রাণ

- ছবি : সংগৃহীত

গাজীপুর মহানগরের সালনা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শনিবার দুপুরে বাস চাপায় মোটরসাইকেল চালক এক কলেজ ছাত্র নিহত এবং তার দুই বন্ধু আহত হয়েছেন। নিহত জুম্মান হোসেন নাছির (১৮) গাজীপুর মহানগরের মাস্টারবাড়ি এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে এবং আহত ভীমবাজার এলাকার রবিন (২২) ও দক্ষিণ বাউপাড়া এলাকার আলামিন (১৮) সকলেই স্থানীয় লিঙ্কন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

গাজীপুর সদর থানার এসআই শহিদুল ইসলাম জানান, মহানগরের আউটপাড়া এলাকার লিঙ্কন কলেজ থেকে মোটরসাইকেলে চড়ে তিন বন্ধু বাড়িতে যাওয়ার পথে দুপুর পৌনে একটার দিকে দক্ষিণ সালনা এলাকায় কনকর্ড গার্মেন্টের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিপরীতগামী একটি রিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে মহাসড়কের উপর পড়ে যায়।

এসময় ময়মনসিংগামী সৌখিন পরিবহনের একটি বাস ওই কলেজ ছাত্র জাহাঙ্গীরকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। তার সঙ্গে থাকা অপর দুইজনও আহত হন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষন জানান, আহতদের মধ্যে রবিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আলামিনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল