২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মদনপুরে পুলিশের উপর হামলা : খলিল মেম্বারসহ ১১ জন জেলহাজতে

-

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর হামলা ও ভাংচুর মামলায় ১১ জনকে জেলা হাজতে পাঠিয়েছে জেলা ও দায়রা জজ আদালত।

উচ্চ আদালত থেকে জামিনে থাকার পর মেয়াদের শেষ গতকাল রোববার নি¤œ আদালতে আত্মসমর্পন করলে মদনপুর চাঁনপুর এলাকার মৃত এলাহী বক্সের ছেলে খলিলুর রহমান ওরফে খলিল মেম্বার, ফাহাদ, মো: দিপু, অপু, মো: মুন্না, কানা মতিনের ছেলে সুজন, মৃত দুদু সরদারের ছেলে কামাল হোসেন, জামাল উদ্দিনের ছেলে মাইনুদ্দিন, মো: শরাফত আলীর ছেলে আরিফ, মারুফ, এছাকের ছেলে মনিরকে জেলহাজতে পাঠান।

গত ১২ জানুয়ারি বন্দরের চানপুর এলাকায় ওয়ারেন্টের আসামি গ্রেফতার করে বন্দর থানা পুলিশ। এ সময় খলিল মেম্বারের লোকজন আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা চালায়। আসামি পক্ষের সন্ত্রাসীরা পুলিশের দু’টি গাড়ি ভাংচুর করে। দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় আসামিপক্ষের লোকজন ও স্থানীয়রা পুলিশের দু’টি গাড়ি ভাঙচুর করে। এতে ঘটনাস্থলে ৪ পুলিশ সদস্যসহ কমপক্ষে ১৫ জন আহত হন। এ সময় আশিক নামের এক যুবক নিহত হন।

এ ঘটনায় বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক মো: আলী বাদী হয়ে খলিল মেম্বারসহ ২৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে জামিন পান।

রোববার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে স্থায়ী জামিনের জন্য আবেদন করলে তা নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল