২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


২০০ কেজি মরা মুরগির মাংস : পচা গন্ধে বাজার সয়লাব

২০০ কেজি মরা মুরগির মাংস : পচা গন্ধে বাজার সয়লাব - ছবি : নয়া দিগন্ত

শ্রীনগরে মরা মুরগির মাংস বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। পুলিশ ও বাজার কমিটির লোকজন জানায় আরিফ নামক এক মুরগীর মাংশ ব্যবসায়ী ঢাকা কাপ্তান বাজার থেকে দু’টি বস্তায় ভরে প্রায় ২০০ কেজি মরা মুরগির মাংস এনে মঙ্গলবার সকালে শ্রীনগর সদর বাজারে বিক্রির করার সময় পচা গন্ধে বাজার সয়লাব হয়ে যায়। এ সময় বাজারের লোকজন মাংসসহ তাকে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ তকে গ্রেফতার করে।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা পেয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১ বছরের কারাদন্ড প্রদান করেন।
শ্রীনগর থানার এসআই মুদাচ্ছের জানায় আসামি আরিফ শ্রীনগর সদর বাজারে একটি দোকান ঘর ভাড়া নিয়ে গত ১০/১২ দিন ধরে মুরগির মাংস বিক্রি করে আসছিল। সে উপজেলার বালাশুর গ্রামের আসলাম মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

সেলফ খুলতেই বের হলো কোটি টাকার স্বর্ণ
শার্শা (যশোর) সংবাদদাতা

বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত থেকে এক কোটি টাকার দুই কেজি (১৭টি বার) স্বর্ণসহ সাহাবুদ্দিন নামে একজন চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। সাহাবুদ্দিন বেনাপোল পোর্ট থানার পুটখালী উত্তরপাড়ার মোবারকের ছেলে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার সময় পুটখালীর মসজিদবাড়ী বিজিবি পোস্ট থেকে একটি মোটরসাইকেলসহ স্বর্ণ পাচারকারীকে আটক করা হয়।

২১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার পুটখালী ক্যাম্পে সাংবাদিকদের বলেন, নিজস্ব গোয়েন্দার মাধ্যমে সংবাদ পেয়ে মসজিদ বাড়ী বিজিবি পোস্টে অভিযান চালিয়ে সাহাবুদ্দিনকে একটি মোটরসাইকেলসহ আটক করা হয়।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মোটরসাইকেলের সেলফ স্টার্ট থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৭ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ৯শ’ ৯৯ গ্রাম। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য প্রায় এক কোটি টাকা বলে তিনি জানান।

এই স্বর্ণের মালিক কে এ প্রশ্নে সিও ইমরান উল্লাহ সরকার বলেন, ধৃত আসামির নিকট থেকে কোন তথ্য পাওয়া যায়নি। উদ্ধারকৃত স্বর্ণ, মোটরসাইকেল ও আসামিকে স্বর্ণ চোরাচালান মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল