ঢাকা, বুধবার,২২ মে ২০১৯

সিনেমা

প্রীতির বিয়ে লস অ্যাঞ্জেলেসে!

নয়া দিগন্ত অনলাইন

২০ ফেব্রুয়ারি ২০১৬,শনিবার, ১৪:১২


প্রিন্ট

বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টার বিয়ে ঘিরে নানা রকম জল্পনা ডালপালা ছড়িয়েছে। অবশেষে সত্যিটা জানা গেল। জিন গুডএনাফকে বিয়ে করছেন প্রীতি। আগামী এপ্রিলে লস অ্যাঞ্জেলেসে প্রীতি ও জিনের চারহাত এক হচ্ছে।একান্ত নিজস্ব পরিসরের মধ্যে বিয়ের অনুষ্ঠানটি হবে। জিন একজন প্রথমসারির আর্থিক বিষয় সংক্রান্ত উপদেষ্টা। মার্শাল স্কুল অফ বিজনেসের স্নাতক জিন বর্তমানে আমেরিকার জলবিদ্যত্ প্রকল্প কোম্পানি এনলাইন এনার্জির ভাইস প্রেসিডেন্ট অফ ফিনান্স।
প্রীতির ভাই মণীষ ও তাঁর পরিবার লস অ্যাঞ্জেলেসে থাকেন। বেশ কয়েক বছর আগে সেখানে গিয়ে জিনের সঙ্গে আলাপ হয় ‘বীর-জারা’-র নায়িকা।
প্রীতির ঘনিষ্ঠ এক সূত্র মারফত্ এপ্রিলে বিয়ের বিষয়টি জানা গেছে। গীর্জায় একান্ত ব্যক্তিগত ওই অনুষ্ঠানে দুজনের পরিবারের লোকজন ও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত থাকবেন।
এরপর রাজপুত ঐতিহ্য অনুযায়ী ধূমধাম সহকারে বিয়ের অনুষ্ঠান হবে। প্রায় তিন-চার দিন ধরে অনুষ্ঠান চলবে। বিয়ে, সঙ্গীত,মেহেন্দি সমস্ত প্রথাই পালন করা হবে। এটা যে একটা মেগা ইভেন্ট হতে চলেছে, তা বলাই বাহুল্য। মুম্বইয়ে ওই অনুষ্ঠান হবে। ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির ব্যক্তিত্বরা অনুষ্ঠানে যোগ দেবেন।
জানা গেছে, বিয়ে, সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠানে প্রীতি তার ঘনিষ্ঠ বন্ধু সুরিলি গোয়েল বা মণীষ মালহোত্রর ডিজাইন করা পোশাক পরবেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫