তানজিল-লামিয়ার বিবাহ-উত্তর অভ্যর্থনা

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার তানজিল আলম ও ভিট-চ্যানেল আই টপ মডেল ২০১৪-এর প্রথম রানারআপ সাদিয়া ইসলাম লামিয়ার বিবাহ-উত্তর অভ্যর্থনা শনিবার রাজধানীর একটি অভিজাত কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। নবদম্পতিকে দোয়া জানাতে ওই দিন দুই পরিবারের সদস্যদের পাশাপাশি হাজির হয়েছিলেন মিডিয়াঙ্গনের জনপ্রিয় অনেক তারকা।
গত ১৪ মে তানজিল ও লামিয়ার পরিবারের সদস্যদের উপস্থিতির মাধ্যমে আকদ সম্পন্ন হয়েছিল। তানজিল বলেন, কাজের সূত্র ধরেই লামিয়ার সাথে আমার প্রথম পরিচয় হয়। একপর্যায়ে দু’জন একসাথে সামনের পথ চলার সিদ্ধান্ত নিই। বিষয়টি আমার এবং লামিয়ার পরিবারকে জানানো হলে তারাও বিনা বাক্যে রাজি হয়ে যান। এ দিকে তানজিলকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে লামিয়া দারুণ খুশি। তিনি বলেন, ভালো একজন জীবনসঙ্গী পেয়েছি। সবার কাছে দোয়া চাই সামনের দিনগুলোয় দু’জন যেন ভালো থাকতে পারি।
ভিট চ্যানেল আই টপ মডেল ২০১৪-এর প্রথম রানারআপ লামিয়া সায়মন তারিকের মাটির পরী ছবিতে অভিনয় করেছেন। চলচ্চিত্রটি এখন মুক্তির অপোয় আছে।
কোরিওগ্রাফার তানজিল আলম সমসাময়িক, সালসা, টেংগো, হিপহপ, ওয়েস্টার্ন থেকে শুরু করে বলিউড নৃত্য নিয়ে কাজ করেন। ২০১১ সালে আমার প্রাণের প্রিয়া ছবিতে নৃত্য পরিচালনা করার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন। এ ছাড়া কিস্তিমাত ও আইসিসি টি-২০ বিশ্বকাপের থিম সংয়ে নৃত্য পরিচালনা করে ব্যাপক প্রশংসিত হন। তিনি ঈগল ডান্স কোম্পানির কর্ণধার।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.