কাঁটা চলচ্চিত্রে লিজা

আলমগীর কবির

এই সময়ের আলোচিত সঙ্গীতশিল্পী ক্লোজ আপ ওয়ান চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন। হাসান ফুয়াদ পরিচালিত ‘কাঁটা’ ছবির ‘আজ মন যে দোলে’ শিরোনামে গানে প্লেব্যাক করলেন লিজা। মঙ্গলবার রাতে লালমাটিয়া রেজয়ান শেখের স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। আজ মন যে দোলে তালে তালে, পাহাড়িয়া মাদলে, শ্রুতিমধুর গানটি লিখেছেন তারিক তুহিন এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ। 

লিজা বলেন, যেকোনো শিল্পীর চাওয়া থাকে বড় মাধ্যমে কাজ করার। চলচ্চিত্র একটি বড় মাধ্যম। অনেক দিন পর একটি অন্যরকম প্লেব্যাক করেছি। নতুন ছবির গানে কণ্ঠ দিয়ে বেশ ভালো লাগছে। গানের কথা ও সুর খুবই সুন্দর। আমার খুব পছন্দ হয়েছে। আশা করছি গানটি ভাল লাগবে। এর আগে আমি সাইফ চন্দন পরিচালিত, ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল, চলচ্চিত্রের ডার্লিং ডার্লিং শিরোনামে গানটি সুপার হিট হয়েছিল। আশা করছি এই গানটি সবার ভালো লাগবে ও হিট হবে।

নারীর জীবনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘কাঁটা’। এতে অভিনয় করবেন নবাগত নায়ক পারভেজ, সুস্মি আহসান ও ঐশী। এ ছাড়া ওমর সানী, সাদেক বাচ্চু, রেবেকা, আব্দুল্লাহ সাকী প্রমুখ। ‘কাঁটা’ ছবিটি অডিও ও ভিডিও প্রকাশিত হবে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে। ছবিতে গান থাকবে মোট ছয়টি। গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শাহীদ, এফ এ সুমন, বেলাল খান, প্রত্যয় খান, লাবণ্য, ঐশী ও লিজা। সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, প্রত্যয় খান, রেজয়ান শেখ ও রাব্বি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.