২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ফিফটি করেই ফিরলেন মুশফিক

-

ক্রিজে এসেই মারমুখী ব্যাটিং করছিলেন মুশফিকুর রহিম। ফলে ফিফটি করতে খুব বেশি দেড়ি হয়নি তার। ৪৭ বলে পাঁচটি বাউন্ডারিতে হাফসেঞ্চুরি করেন তিনি। এটি তার ওয়ানডে ক্যারিয়ারের ৩৮তম ফিফটি। এরপর বেশি দুর এগিয়ে যেতে পারেননি তিনি। আর পাঁচটি রান করেই ওয়েসলি মাধেভেরের বলে টিনোটেন্ডা মুতোম্বোজির তালুবন্দি হয়ে মাঠ ছাড়েন।

এখন ক্রিজে এসেছেন মাহমুদুল্লাহ রিয়াদ। তামিম ইকবালের সাথে জুটি বেধে খেলছেন।

বাংলাদেশের সংগ্রহ এখন ২৭ ওভারে ৩ উইকেটে ১৬০ রান।

মুশফিকের আগে হাফসেঞ্চুরি করেন তামিম। ওয়ানডেতে এটি তার ৪৮তম অর্ধশত। ৪২ বলে ১০টি বাউন্ডারিতে হাফসেঞ্চুরি করেন এই ওপেনার। এর আগে ভুল বুঝাবুঝির কারণে রান আউট হয়ে ফিরেন নাজমুল হাসান শান্ত। আর শুরুতে ফিরেন লিটন দাস।

টস জিতে দুপুর ১টায় সিলেট স্টেডিয়ামে ব্যাট করতে নামে মাশরাফিরা।

আজ দলে দুটি পরিবর্তন আনা হয়েছে। সাইফউদ্দিন ও মোস্তাফিজুর রহমানের পরিবর্তে দলে নেয়া হয়েছে শফিউল ইসলাম ও আল-আমিন হোসেনকে।

বাংলাদেশ দল : লিটন দাস, তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, মোহাম্মদ মিথুন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মতুর্জা (অধিনায়ক), তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও আল-আমিন হোসেন।

জিম্বাবুয়ে দল : টিনাশে কামুনহুকামওয়ে, ব্রেন্ডন টেইলর, সিকান্দার রাজা, রেগিস চাকাভা, রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), শেন উইলিয়ামস (অধিনায়ক), টিনোটেন্ডা মুতোম্বোজি, ডোনাল্ড তিরিপানো, ওয়েসলি মাধেভেরে, কার্ল মুম্বা ও চার্লটন শুমা।


আরো সংবাদ



premium cement