১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশী বোলারদের ঘাম ঝরাচ্ছে জিম্বাবুয়ে

বল করছেন শরিফুল ইসলাম (ফাইল ফটো) - ছবি : সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের আগে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে বিসিবি একাদশ। এই দলে রয়েছেন সম্প্রতি বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলী, শরিফুল ইসলাম, শাহাদাৎ হোসেন, পারভেজ হোসেন ইমন ও মাহমুদুল হাসান জয়।

মঙ্গলবার সাভারের বিকেএসপিতে সকাল সাড়ে ৯টায় টস ছাড়াই আগে ব্যাট করতে চেয়েছে সফরকারীরা; তাদের আবদার মেনে নেন বিসিবি একাদশ অধিনায়ক আল আমিন জুনিয়র।

বোলাররা মাঠে ঘাম ঝরাচ্ছেন কিন্তু প্রতিপক্ষ শিবিরে তেমন কোনো আক্রমণই চালাতে পারছেন না। লাঞ্চের আগে মাত্র একটি উইকেট শিকার করেছে বাংলাদেশ।

জিম্বাবুয়ের সংগ্রহ এখন ১ উইকেটে ১১১ রান। ক্রিজে আছেন ক্রেইগ ইরভান ও মুদজিনগানিয়ামা।

এর আগে অর্ধশত করে রিটায়ার্ড হয়েছেন কেভিন কাসুজা। তার আগে আকবর আলীর হাতে বন্দি হয়ে আল-আমিনের বলে সাজঘরে ফিরেছেন অর্ধশত করা কেভিন কাসুজা।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল