২৭ জানুয়ারি ২০২০

অগোছালো এক ফটোসেশন

-

বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের অধিনায়কদের নিয়ে অনুষ্ঠিত হলো ফটোসেশন। মূলত প্রতিটা দলের অধিনায়ক ও দলের জার্সি পরিচিতিসহ এক কথায় দলটাকে এক সঙ্গে প্রতীকী হিসেবে তুলে ধরাই ছিল এ আয়োজনের মুখ্য বিষয়। মিরপুর একাডেমি মাঠে অনুষ্ঠিত এমন আয়োজনটা গতকাল বিকেলে রাখা হলেও কিছুটা দেরিতে শুরু হয়। কিন্তু ওই অনুষ্ঠানে দুই ক্যাপ্টেনকে হাজির করতে ব্যর্থ হয়েছে বিসিবি। ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মোতুর্জা।

এবং রংপুর রেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মাদ নবী উপস্থিত ছিলেন না। জানা গেছে অনুশীলন শেষ করেই মাশরাফি চলে যান। তার পরিবর্তে মুমিনুল হক উপস্থিত হন। আর মোহাম্মাদ নবী যানজটে নাকি আটকা পড়ায় শেষ পর্যন্ত তাকে মাঝপথ থেকেই ফিরিয়ে দেয়া হয়। দ্রুত অনুষ্ঠান শেষ করতে আয়োজকদের এই ব্যবস্থা। ফলে ছবিতে দেখা গেছে ৬ জন। তাদের মধ্যে আসল পাঁচ অধিনায়কের সঙ্গে একজন এসেছিলেন অধিনায়কের বিকল্প হিসেবে। আর রংপুরের অধিনায়ক উপস্থিতই হয়নি।

এ ক’জন এক সঙ্গে দাঁড়িয়ে শুধুই ফটোসেশন। অথচ এমন প্রোগ্রাম আয়োজন করা হয়। এবং এর মূল উদ্দেশ্য ট্রফি প্রদর্শন এবং সব অধিনায়ক ওই ট্রফি জয়ের লক্ষ্যে নামবে এমনটাই জানান দেন সাধারণত। কিন্তু ট্রফির কোনো আয়োজনই রাখা হয়নি। শুধুই অগোছালো এক ফটোসেশন! অধিনায়কদের মধ্যে এসেছিলেন চট্টগ্রামের মাহমদুুল্লাহ রিয়াদ, খুলনার মুশফিকুর রহীম, সিলেটের মোসাদ্দেক হোসেন সৈকত, কুমিল্লার দাসুন শানাকা, ঢাকার (বিকল্প) মুমিনুল হক ও রাজশাহী রয়্যালসের আন্দ্রে রাসেল।

বিপিএলের বিশেষ এ আয়োজন যেহেতু বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে ঘিরে। তাই এখানে সব কিছুই হওয়ার কথা পরিপাটি ও গোছানো। কিন্তু কিছুটা এলোমেলোই হলো এ আয়োজন। তবে বিসিবির সিইও নিজামুদ্দিন চৌধুরী বলেন, অধিনায়কদের জানানো হয়েছিল। আজকে সব দলেরই প্র্যাকটিস ছিল। অনেক ক্ষেত্রেই আমাদের সীমাবদ্ধতা থাকে। একজন সময়মতো আসতে পারেননি। সে ক্ষেত্রে সবার কথা ভেবে, আপনাদের কথাও ভেবে আমরা শুরু করে দিয়েছি।


আরো সংবাদ

আফগানিস্তানে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হওয়া নিয়ে ধুম্রজাল আসামকে বিচ্ছিন্ন করতে বলে বিপাকে ভারতের মুসলিম ছাত্রনেতা প্রাইভেট কারসহ ভুয়া মেজর আটক টেকসই ও বিশ্বমানের আধুনিক নগর গড়ে তোলার প্রতিশ্রুতি তাবিথের বিমান পরিচালনা পর্ষদের নতুন চেয়ারম্যান সাজ্জাদুল হাসান ‘ইফার মাধ্যমে মুসলিম উম্মাহকে আকৃষ্ট করতে সচেষ্ট হবো’ রানওয়ে থেকে ছিটকে হাইওয়েতে ইরানের যাত্রীবাহী বিমান ২০ হাজার বেসরকারি শিক্ষকের অবসর সুবিধার আবেদন অপেক্ষায় এক খনি থেকে অতিরিক্ত ৩৫০ কোটি ব্যারেল তেল উত্তোলন করবে ইরান ‘প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা বন্ধের পরিকল্পনা নেই’ সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ

সকল

হামলার পর ইশরাকের বাসায় এসে যা বললেন ব্রিটিশ হাইকমিশনার (১৫৭৬৮)ওমর আবদুল্লাহকে দেখে চিনতেই পারলেন না, কষ্টে মুষড়ে পড়ছেন মমতা (১৩০৮৮)হামলার পর জরুরি সংবাদ সম্মেলন ডেকে যে ঘোষণা দিলেন ইশরাক (৯০৮৩)চীনের পক্ষে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ সম্ভব না, বলছেন বিজ্ঞানীরা (৬৯৫২)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৬৫৮৮)সাকিবের বাসায় প্রাধানমন্ত্রীর রান্না করা খাবার (৬৪৭৬)শ্বাসরোধ করে হত্যার রুদ্ধশ্বাস রহস্যের উদঘাটন (৫৬৬১)কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (৫১০৯)সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস (৪৭৮১)ইশরাকের গণসংযোগ জনস্রোতে পরিণত (৪৫৯৬)