২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

‘আচ্ছা হোতা হ্যয়’ পাকিস্তান দলকে শোয়েবের খোঁচা

-

এডিলেডেও অস্ট্রেলিয়ার কাছে অসহায় হয়ে পড়ছে পাকিস্তান। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে একমাত্র বাবর আজম ছাড়া আর কোন স্বীকৃত ব্যাটসম্যান দায়িত্ব পালন করতে পারননি। বাবর ৯৭ রান করেছেন। অস্ট্রেলিয়ার রানের পাহাড়ের বিপরীতে ফলোঅন করতে বাধ্য হয়েছে আজহার আলীর দল। এই টেস্টেও ইনিংস ব্যাবধানে পরাজয় বরণ করার আশঙ্কা দেখা যাচ্ছে পাকিস্তানের সামনে।

তবে বোলার ইয়াসির শাহ হঠাৎই যেন হয়ে উঠেছেন ব্যাটসম্যান। দারুণ এক ইনিংস খেলে পাকিস্তানের ব্যাটসম্যানদের লজ্জাই দিয়েছেন এই লেগস্পিনার। তার ১১৩ রান ইনিংসের সেরা। আর এই কারণই মূলত পাকিস্তানের স্কোরবোর্ডে জমা হয়েছে ৩০২ রান। অজি অধিনায়ক বোলার পাল্টে একাধিকবার ইয়াসিরকে বিপদে ফেলার চেষ্টা করেছেন; কিন্তু মিচেল স্টার্ক থেকে নাথান লিয়ন- সবাইকেই সফলভাবে মোকাবেলা করেছেন ইয়াসির। বোলার হয়েও তার দায়িত্বশীল ব্যাটিং মুগ্ধ করেছে সবাইকে।

এই ইনিংসের পর ইয়াসির শাহ’ প্রশংসায় মুখর সবাই। তবে সাবেক স্পিড স্টার শোয়েব আখতার ইয়াসিরের প্রশংসার সাথে সাথে ধুয়ে দিয়েছেন দলের অন্যদের।

টুইটারে শোয়েব অন্যদের ব্যাটিং সামর্থ নিয়ে প্রশ্ন তুলেছেন। শোয়েব লিখেছেন, দারুণ কিছু করে দেখিয়েছেন ইয়াসির। অস্ট্রেলিয়ায় ৮ নম্বরে ব্যাট করতে নেমে সেঞ্চুরি করে সে অন্য ব্যাটসম্যানদের দেখাল কিভাবে করতে হয়। যথারীতি আরো একটি ভালো ইনিংস খেলেছেন বাবর আজম।


আরো সংবাদ



premium cement