২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভালো অবস্থানে ইংল্যান্ড

-

অ্যাশেজ সিরিজের পঞ্চম টেস্টের তৃতীয় দিনে জো ডেনলির ৯৪ রানের সুবাদে ভালো অবস্থানে আছে ইংল্যান্ড। দিন শেষে দ্বিতীয় ইনিংসে তাদের সংগ্রহ ৮ উইকেটে ৩১৩ রান। ফলে ৩৮২ রানের লিড নিয়েছে তারা।

এর আগে প্রথম ইনিংসে ২৯৪ রান করে ইংলিশরা। আর অস্ট্রেলিয়া ২২৫ রানে অলআউট হয়। একাই লড়াই করে যান স্টিভেন স্মিথ। ৮০ রান করেন তিনি।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে অর্ধশত রানের জুটি গড়েন দুই ইংলিশ ওপেনার রোরি বার্নস এবং ডেনলি। দলীয় ৫৪ রানে সাজঘরে ফিরেন বার্নস। নাথান লিও'র বলে ব্যক্তিগত ২০ রানে সাজঘরে ফিরেন বার্নস।

এরপর ডেনলির সাথে জুটি বাধেন অধিনায়ক জো রুট ও বেন স্টোকস। রুট বেশিদুর যেতে না পারলেও স্টোকস পাড়ি দেন অনেকটা পথ। দলীয় ২১৪ রানে এই জুটির ভাঙন ধরান লিও'ই। পাঁচটি বাউন্ডারি ও দুটি ছক্কায় ৬৭ রানের অনবদ্য ইনিংস খেলে মাঠ ছাড়েন তিনি।

তারপর ফিরে যান ডেনলি। সেঞ্চুরি থেকে মাত্র ৬ রান দুরে থাকতেই সিডলের শিকার হয়ে সাজঘরে ফিরেন ডেনলি। এরপর জশ বাটলার ছাড়া আর কেউই তেমন রান করতে পরেননি। বাটলার ৪৭ রান করেন।

তৃতীয় দিন শেষে ক্রিজে ছিলেন আর্চার-লিচ জুটি। চতুর্থদিন তারা লিড আরো বাড়াতে পারলেই অস্ট্রেলিয়াকে কঠিন চ্যালেঞ্জ দিতে পারবে ইংল্যান্ড।


আরো সংবাদ



premium cement
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন

সকল