১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


পুশ-ইন ঠেকাতে সীমান্তে বিজিবি’র টহল জোরদার

- ছবি : সংগৃহীত

নীলফামারীর ডিমলা উপজেলার সীমান্তে পুশ-ইন ঠেকাতে বিজিবি’র টহল জোরদারসহ জনপ্রতিনিধিদের সাথে বিজিবি’র বৈঠক অনুষ্ঠিত।

আজ বুধবার দুপুরে ডিমলা উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের বিট-খাটাল চত্বরে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, সম্প্রতি ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়া কোন মানুষ যাতে অবৈধভাবে প্রবেশ করতে না পারে এ লক্ষ্যে ডিমলা উপজেলার থানার কোম্পানি কমান্ডারের উদ্যোগে জন সতর্কতামূলক এ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, উপজেলার থানার কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম, কালীজ্ঞ বিওপি’র নায়েক সুবেদার হাদিরুল ইসলাম ও পূর্ব-ছাতনাই ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল লতিফ খানসহ এলাকার বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ।

থানার হাট বিওপি’র কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম বৈঠকের সত্যতা নিশ্চিত করে বলেন, সকল ধরণের পুশ-ইন ঠেকাতে ইতোমধ্যে সীমান্তে বিজিবি’র টহল জোরদার করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের

সকল