১৮ আগস্ট ২০১৯

চোখ রাঙাচ্ছে আয়ারল্যান্ডের ব্যাটিং

ডাবলিনে ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে আগে ব্যাট করে বাংলাদেশের বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোরের আভাস দিচ্ছে স্বাগতিক আয়ারল্যান্ড। দলীয় ৫৯ রানের মধ্যে আইরিশরা দুটি উইকেট হারালেও এরপর তৃতীয় উইকেটে প্রতিরোধ গড়েছেন ওপেনার পল স্টার্লিং ও উইলিয়াম পোর্টারফিল্ড। দুজনের শতরানের জুটিতে ৩৩ ওভার শেষে এখন পর্যন্ত দলটির সংগ্রহ ২ উইকেটে ১৬০ রান।

স্টালিং অপরাজিত আছেন ৮১ রানে। তিনি ক্রমশ এগিয়ে যাচ্ছেন শতরানের দিকে। অপর প্রান্তে পোর্টারফিল্ডও পেয়েছেন হাফ সেঞ্চুরি। তিনি অপরাজিত আছেন ৫১ রানে।

এর আগে সিরিজের চতুর্থ ম্যাচে আইরিশরা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগে ব্যাট করে ৫ উইকেটে ৩২৭ রান সংগ্রহ করেছিল। যদি ম্যাচটিতে তারা হেরেছে।

ফাইনাল আগেই নিশ্চিত হয়েছে বাংলাদেশের। আয়ারল্যান্ডের বিদায়ও নিশ্চিত হয়েছে। তাই আজ নিছক আনুষ্ঠানিকতার ম্যাচ খেলতে নেমেছে দুই দল। এই ম্যাচে টস জিতে আগে ব্যাট করতে নেমেছে আয়ারল্যান্ড।

এই ম্যাচে দলে পরির্তন আসছে সেটা জানাই ছিলো। বলা হয়েছিল গুরুত্বপূর্ণ কয়েকজনকে বিশ্রাম দেয়া রিজার্ভ বেঞ্চের খেলোয়াড়দের যাচাই করে দেখা হতে পারে। তবে এই ম্যাচেও একাদশে সুযোগ হয়নি পেসার তাসকিন আহমেদের।

আনুষ্ঠানিকতার ম্যাচে চারটি পরিবতর্ন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। বিশ্রাম দেয়া হয়েছে ওপেনার সৌম্য সরকার ও মিডল অর্ডার মোহাম্মাদ মিথুন, অলরাউন্ডার মেহেদী মিরাজ ও পেসার মোস্তাফিজকে। সৌম্যর বদলে আজ তামিম ইকবালের সাথে ইনিংস ওপেন লিটন দাস। অন্যদের জায়গায় দলে এসেছেন পেসার রুবেল হোসেন ও দুই অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত ও মোহাম্মাদ সাইফুদ্দিন।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet