১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
এফএসএফডির সাথে মতবিনিময়

সম্ভাবনার ফেনীকে তুলে ধরার আহ্বান নিজাম উদ্দিন হাজারী এমপির

ফেনী-২ আসনের এমপি নিজাম হাজারীর সাথে ফেনী সাংবাদিক ফোরাম নেতারা : নয়া দিগন্ত -

নির্ভয়ে ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করার আহ্বান জানিয়ে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, রাজনীতি ও ফেনীর উন্নয়ন করতে গিয়ে আমারও ভুল-ত্রুটি হতে পারে। এ ব্যাপারে কোনো দ্বিধা না করে সরাসরি আমাকে প্রশ্ন করুন। বলুন এটি সঠিক হচ্ছে না, আমি শুধরে নেবো। এ ছাড়া আগামীর বাংলাদেশ বিনির্মাণে সঠিক তথ্যটি এবং ঘটনাটি তুলে ধরুন।
গতকাল বিকেলে জাতীয় সংসদ ভবনের বিপরীতে ন্যাম ভবনে ফেনী সাংবাদিক ফোরাম-ঢাকার (এফএসএফডি) নবনির্বাচিত কমিটির সাথে মতবিনিময়কালে নিজাম উদ্দিন হাজারীএমপি এসব কথা বলেন।
এফএসএফডি সভাপতি তানভীর আলাদিনের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়া নেতৃত্বে সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সেলিম জাহিদ, সহসভাপতি আমানুর রহমান ও জিল্লুর রহীম আজাদ, যুগ্ম সম্পাদক জাফর ইকবাল, কোষাধ্যক্ষ এহসান জুয়েল, সংগঠনিক সম্পাদক হোসাইন তারেক, দফতর সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ মীম, সদস্য ইলিয়াস মাহমুদ প্রমুখ। এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বায়রার সাবেক সভাপতি আবুল বাশার উপস্থিত ছিলেন।
নিজাম হাজারী এমপি আরো বলেন, আপনারা ঢাকায় সাংবাদিকতা করলেও ফেনীর জন্য আপনাদেরও দায়বদ্ধতা রয়েছে। তিনি সম্ভাবনার ফেনীকে তুলে ধরার আহ্বান জানিয়ে বলেন, ফেনীর উন্নয়নের সবাইকে একজোট হয়ে কাজ করতে হবে। ফেনী আমাদের আমরা ফেনীর, এ চেতনা নিয়ে আসুন একযোগে কাজ করি। তিনি সম্প্রতি পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের মুহুরী প্রকল্প পরিদর্শনের কথা জানিয়ে বলেন, নদীভাঙন রোধে উপমন্ত্রী তাৎক্ষণিক বরাদ্দ দিয়েছে। চলতি বর্ষা মওসুমের আগে এবং আগামী মওসুমের মধ্যে বড় ধরনের বরাদ্দ দেয়ার কথা ঘোষণা করেছেন। আশা করি এ ফলে মহুরী প্রকল্প এলাকায় নদীভাঙন রোধ করা সম্ভব হবে।


আরো সংবাদ



premium cement