১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দাম্পত্য কলহে আলাদা ফ্ল্যাট ভাড়া রণবীরের!

- ছবি : সংগৃহীত

সত্যিটা পড়ে অবাক হবেন না। বিলাসবহুল চোখধাঁধানো একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন বলিউড তারকা রণবীর সিং। অথচ ওই বিল্ডিংয়েই থাকেন তার স্ত্রী দীপিকা পাড়ুকোন। আর এতেই বেড়েছে জল্পনা। তাহলে কি অশান্তির জন্য সেলেব দম্পতি আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন?

দীপিকা থাকেন মুম্বইয়ের প্রভাদেবী অঞ্চলে। আর সেখানেই ৩ বছরের জন্য ফ্ল্যাটভাড়া করেছেন তার স্বামী রণবীরও। প্রশ্ন উঠছে, কেন আলাদা থাকার সিদ্ধান্ত?

ঘটনা হল, রণবীরের বাবা জগজিৎ সিং ভাভনানি এবং অঞ্জু ভাভনানিও সেখানে থাকবেন। ফ্ল্যাটটি ভাড়ার জন্য রণবীরের বাবার নামে রেজিস্ট্রেশন করা হয়।

বিলাসবহুল এই ফ্ল্যাটের মাসিক ভাড়া ৭.২৫ লাখ। প্রথম ২ বছর এই ভাড়া। বাকি ১২ মাস ভাড়া বেড়ে দাঁড়াবে ৭.৯৭ লক্ষ টাকা। রণবীর ফ্ল্যাটটি নিয়েছেন ১৫ তলায়। এই ফ্ল্যাটের ২৭ তলায় থাকেন তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোন। পূবের কলম।


আরো সংবাদ



premium cement
বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা

সকল