২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


কারাগারে মাদক মামলার আসামি পুলিশ কনস্টেবলের মৃত্যু

- নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ায় কারা হেফাজতে থাকা অবস্থায় মাদক মামলার আসামি এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। নিহত পুলিশ কনস্টেবলের নাম আসাদুল ইসলাম (২৯)। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত আসাদুল কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার রসুলপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

কারা সূত্রে জানা যায়, গত বছরের ১৩ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় দায়ের করা মাদক ও চাঁদাবাজি মামলায় আটক করার পর অভিযুক্ত পুলিশ কনস্টেবল আসাদুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে রাখা হয়। সোমবার দুপুরে আসাদুল আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের সুপার জানিয়েছেন, ময়নাতদন্ত ও সুরতাহাল রিপোর্ট তৈরি করে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল