২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

অটোরিক্সা-বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুর মর্মান্তিক মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

ফেনীর সোনাগাজীতে সিএনজি চালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন অন্তত চার যাত্রী। গতকাল রোববার রাত ৮টার দিকে সোনাগাজী -ফেনী সড়কের ফাইভ স্টার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ফেনী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আলিয়া আক্তার নামে (৩) বছরের এক কন্যা শিশু নিহত হয়।

আহত হয় আলিয়ার মা নিশি বেগম (২৫) ও কামাল উদ্দিনকে (২৮) আশঙ্কাজনক অবস্থায় চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হক শাম্মী জানান, শিশু আলিয়া ঘটনাস্থলেই নিহত হয়েছে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ভূমিদস্যুর বিরুদ্ধে ঝাড়-মিছিল ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ

সকল