২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

১৪ ঘণ্টা পর সচল হল চট্টগ্রাম বিমানবন্দর

- সংগৃহীত

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের কার্যক্রম ১৪ ঘন্টা বন্ধ থাকার পর রোববার সকাল থেকে ফের চালু হয়েছে। সকাল ৭টা থেকে বিমানবন্দরের কার্যক্রম স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারোয়ার-ই-জামান।

তিনি জানান, বন্ধ থাকা অবস্থায় ১৩টি ফ্লাইটের সিডিউল বাতিল করা হয়েছে এবং একই সাথে বিমানবন্দরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিমান উঠা-নামাও বন্ধ ছিল।

বিমানবন্দর ম্যানেজার বলেন, ঘূর্ণিঝড় বুলবুলের কারণে আবহাওয়া অধিদপ্তর ১০ নম্বর মহাবিপদ সংকেত জারির পর সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর জন্য শনিবার বিকাল ৪টা থেকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। বিপদ কেটে যাওয়ার পর আজ সকাল ৭টা থেকে অপারেশনাল কার্যক্রম শুরু হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল