২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি সংসদে যাবে বলে আইনমন্ত্রীর আশা প্রকাশ

- ছবি : নয়া দিগন্ত

বিএনপি একাদশ জাতীয় সংসদের অধিবেশনে যোগ দেবে বলে আশা প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি। মন্ত্রী বলেন, এখনো যে সময় আছে তাতে বিএনপি শপথ নিয়ে সংসদে আসতে পারে। তারা যে একেবারেই সংসদে যাবে না আমি তা মনে করি না। আমার বিশ্বাস বিএনপির শুভবুদ্ধির উদয় হবে। আর যদি না যায় তাহলে জনগণই দেখবে তাদের কী পরিণতি হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ব্রহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সংসদ নির্বাচন নিয়ে টিআইবির রিপোর্ট প্রসঙ্গে মন্ত্রীর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি প্রতিবেদনটি হাতে না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজী হননি।

আনিসুল হকের নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) সংসদীয় আসন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে আইন মন্ত্রণালয়ের দায়িত্ব নেয়ার পর নিজ নির্বাচনী এলাকায় এটাই তার প্রথম সফর। নিজ নির্বাচনী এলাকার কসবায় গণসংবর্ধনায় যোগ দিতে তিনি সকালে মহানগর প্রভাতী ট্রেনে ঢাকা থেকে আখাউড়া আসেন। সেখান থেকে সড়ক পথে কসবায় গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতাকালে আনিসুল হক বলেন, যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্ত করার কাজ গত বছরই শুরু হয়েছে। এখন এটা চূড়ান্ত করার পর্যায়ে রয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, আওয়ামী লীগ নেতা রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন ও পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান প্রমুখ।


আরো সংবাদ



premium cement