২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ক্যাসিনো ব্যবসার দায় সরকার এড়াতে পারে না : নিতাই রায়

- ছবি : নয়া দিগন্ত

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন, ক্যাসিনো ব্যবসার সাথে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ জড়িত। সরকার এ দায় এড়াতে পারে না।

তিনি বলেন, ক্যাসিনোতে জড়িত নিজের দলের নেতাকর্মীদের গ্রেফতার করার মাধ্যমে শেখ হাসিনা স্বীকার করে নিচ্ছেন তার দল দুর্নীতিতে নিমজ্জিত।

আজ বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খালেদা জিয়াকে সরকার মিথ্যা দুর্নীতির মামলা দিয়ে কারাগারে বন্দি রেখেছে দাবি করে নিতাই রায় চৌধুরী বলেন, হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে, অথচ যারা এ কাজে জড়িত তাদের নামে কোনো মামলা হচ্ছে না, মামলা দিচ্ছে বিরোধী দলের নেতাকর্মীর নামে।

তিনি বলেন, আগের রাতে ভোট কেটে সরকার জনগণের অধিকার হরণ করেছে। তারা অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতায় বসে লুটপাট করছে।

সাকিব আল হাসান ষড়যন্ত্রের শিকার দাবি করে বিএনপির কেন্দ্রীয় এ নেতা বলেন, সাকিব অত্যন্ত ভদ্র ও বিনয়ী একজন খেলোয়ার। সে সত্য কথা বলেছে, এখানে তার কোনো দোষ নেই। তার সাথে দুর্নীতির কোনো সম্পর্ক নেই। বিএনপি সাকিবের ব্যাপারে মর্মাহত, সবসময় তার পাশে থাকবে।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি সৈয়দ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির নেতা অ্যাডভোকেট গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন।

পরে নিতাই রায় চৌধুরী জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা সগির হোসেন লিয়ন ও আইনজীবী তৌহিদুল ইসলাম, কামরুল ইসলাম স্বজল, জহিরুল ইসলাম সুমন, শাহজাদি কহিনুর পাপরী, জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু ও সহসভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির বাবুল।

দেখুন:

আরো সংবাদ



premium cement