২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রূপালী ব্যাংকের বরিশাল বিভাগের শ্রেষ্ঠ শাখা ব্যবস্থাপক সুমন

রূপালী ব্যাংকের বরিশাল বিভাগের শ্রেষ্ঠ শাখা ব্যবস্থাপক সুমন - নয়া দিগন্ত

রূপালী ব্যাংক লিমিটেডের বরিশাল বিভাগের শ্রেষ্ঠ শাখা ব্যবস্থাপক নির্বাচিত হয়েছেন ইন্দুরকানী শাখা ব্যবস্থাপক মো. মিজানুর রহমান সুমন।

বৃহস্পতিবার ঢাকার খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউটে রূপালী ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সন্মেলনে সুমনকে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ শাখা ব্যবস্থাপক ঘোষণা করা হয়। ২০১৮ সালের ব্যবসায়িক পারফরমেন্সের উপর ভিত্তি করে জুরি বোর্ড এ সিদ্ধান্ত প্রদান করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তাফা কামাল। বিশেষ অতিথি বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের অতিরিক্ত সচিব মো. ফজলুল হক, রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব আতাউর রহমান, জুরি বোর্ড এবং পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ। মো. মিজানুর রহমান সুমন ২০১৫ সালের ৮ আগস্ট ইন্দুরকানী উপজেলায় রূপালী ব্যাংক লিমিটেডের ব্যববস্থাপক হিসেবে যোগদান করেন।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল