২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পিরোজপুরে নদীতে ডুবে যাওয়া ট্রাক ও ড্রাইভারের লাশ সনাক্ত 

উদ্ধার তৎপরতা চালাচ্ছেন বরিশালের চার ডুবুরি
-

পিরোজপুরের ভান্ডারিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে কঁচা নদীতে ডুবে যাওয়া মিনি ট্রাক ও ড্রাইভারের লাশের সন্ধান পেয়েছেন বরিশাল থেকে আসা উদ্ধারকারি ডুবুরি দল।

ড্রাইভার চপলের লাশ নিমজ্জিত মিনি ট্রাকের নিচে চাপা পড়ে আছে বলে ভান্ডারিয়ার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: কাঞ্চন আলী মৃধা জানিয়েছেন।

তিনি জানান, বরিশাল নৌ বন্দরের ফায়ার সাভির্সের অফিসার গিয়াস উদ্দিনের নেতৃত্বে চার সদস্যের একটি দল দুপুর ১২টা থেকে উদ্ধার তৎপরতা শুরু করেছেন। তারা প্রথমে পানির নিচে ড্রাইভারের লাশ ও মিনি ট্রাকটি সনাক্তে সক্ষম হন। দ্বিতীয় দফায় ট্রাকটি উদ্ধারের জন্য রশি বাঁধলে তা ছিঁড়ে যায় বলে ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে।

আজ সকাল ১০টার দিকে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। জানা যায়, ভান্ডারিয়া উপজেলার নদমূলা গ্রামের কঁচা নদীর তীরে পানি উন্নয়ন বোর্ডের নদী তীররক্ষা বাঁধ প্রকল্পের আওতাধীন চীনের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান ব্লক তৈরির কাজে নিয়োজিত। সে ব্লক মিনি ট্রাকে করে ফেরি থেকে কার্গোতে তুলে দিয়ে ড্রাউভার ট্রাক নিয়ে কিনারে ওঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়।

নিখোঁজ ড্রাইভারের নাম চপল। তিনি ভান্ডারিয়ার চরখালী গ্রামের সন্তোষ কুমারের ছেলে।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল