২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে প্রকাশ্যে পেটাল পুলিশ

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে রাস্তায় ফেলে পেটাচ্ছেন পুলিশ কর্মকর্তা শাহে আলম - সংগৃহীত

ভোলায় ক্ষমতাসীন দলের অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে বেধড়ক মারধর করেছেন পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শাহে আলম। পরে তাকে থানায় নিয়ে যান। এ ঘটনায় রোববার রাতেই এএসআই শাহে আলমকে ক্লোজ করা হয়েছে।

আহত আওলাদ হোসেন ভোলার বোরহানউদ্দিন উপজেলার স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্য। রোববার বিকেলে শহরের বাংলাস্কুল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। েএ ঘটনার ভিডিও ভাইরাল হলে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়।

আওলাদ ও তার ভাই মো: আব্বাস উদ্দিন জানান, আওলাদ ও তার এক বন্ধু দুটি আলাদা মোটরসাইকেলে বোরহানউদ্দিন থেকে ভোলা জেলা শহরে আসেন। শহরের বাংলাস্কুল মোড়ে পুলিশ মোটরসাইকেলের কাগজপত্র চেকিংকালে আওলাদের কাগজপত্র ঠিক থাকায় পুলিশ তাকে ছেড়ে দেয়। কিন্তু তার বন্ধুর হেলমেট না থাকাসহ কাগজে কিছু অসঙ্গতির জন্য মোটরসাইকেল আটকে রাখে পুলিশ।

এ সময় আওলাদ সেটি ছেড়ে দেয়ার অনুরোধ করতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন এএসআই শাহে আলম। কথা কাটাকাটির এক পর্যায়ে এএসআই শাহে আলম আওলাদের উপর চড়াও হন। তার গলার মাফলার ধরে টেনে মাটিতে ফেলে দিয়ে লাথি মারতে থাকেন। পরে তাকে থানায় নিয়ে যান।

এদিকে আওলাদ হোসেনকে এভাবে মারধরের ভিডিও মোবাইলে ধারণ করে সেসময় উপস্থিত সাধারণ মানুষ। যা মুহূর্তের মধ্যে ফেসবুকসহ সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

ভোলা মডেল থানার ওসি মো: ছগির মিঞা জানান, এএসআই শাহে আলম ও স্বেচ্ছাসেবক লীগের নেতা আওলাদ হোসেনের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। মিমাংসা হয়েছে। এখন তারা বাড়ি চলে গেছেন।

অপরদিকে এএসআই শাহে আলম এমন ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

তবে জেলা পুলিশ সুপার মো. মুক্তার হোসেন জানান, এ ঘটনায় রাতেই এএসআই শাহে আলমকে ক্লোজ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল