২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টেক্সাসে বাস স্টপে গাড়ির ধাক্কায় নিহত ৭

টেক্সাসে বাস স্টপে গাড়ির ধাক্কায় নিহত ৭ - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের টেক্সাসের সীমান্ত শহর ব্রাউনসভিলে একটি অভিবাসী আশ্রয়কেন্দ্রের বাইরে একটি বাস স্টপে অপেক্ষা করার সময় গাড়ির ধাক্কায় সাতজন নিহত এবং ছয়জন আহত হয়েছে। রোববার এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয় পুলিশ জানিয়েছে।

ব্রাউনসভিলের তদন্তকারী পুলিশ মার্টিন স্যান্ডোভাল জানিয়েছেন, সকাল সাড়ে ৮টার দিকে ওই দুর্ঘটনাটি ঘটে।

বিশপ এনরিক সান পেড্রো ওজানাম সেন্টারের আশ্রয়কেন্দ্রের পরিচালক ভিক্টর মালডোনাডো বলেন, তিনি দুর্ঘটনার খবর পাওয়ার পর রোববার সকালে আশ্রয়কেন্দ্রের নজরদারি ভিডিও পর্যালোচনা করে দেখেন।

ম্যালডোনাডো বলেন, শহরের বাস স্টপটি আশ্রয়কেন্দ্র থেকে রাস্তার ওপারে অবস্থিত এবং সেখানে যে একটি বাস স্টপ আছে তা চিহ্নিত করা ছিল না। কোনো বেঞ্চ না থাকায় সেখানে অপেক্ষারত যাত্রীরা এক কোনায় বসে ছিল।

তিনি আরো বলেন, নিহতদের বেশিরভাগই ভেনেজুয়েলার পুরুষ।

ওজানাম আশ্রয়কেন্দ্রটি হলো ব্রাউনসভিল শহরের রাতে থাকার জন্য একমাত্র আশ্রয়স্থল এবং ফেডারেল সরকারের হেফাজতে থাকা হাজার হাজার অভিবাসীর মুক্তির ব্যবস্থা করে।

আশ্রয়কেন্দ্রের নিজস্ব বাস সপ্তাহের দিনগুলোতে অভিবাসী যাত্রীদের পরিবহন করে থাকে, এছাড়া তারা বিনামূল্যে শহরের গণ-পরিবহনও ব্যবহার করতে পারে।

পরিচালক বলেন, তাদের মধ্যে কয়েকজন বাস ধরতে বাস স্টেশনের দিকে যাচ্ছিল।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল