১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

মুসলিম বন্ধুর জন্য সেহরি বানাতে গিয়ে পুড়িয়ে ফেললেন মার্কিনি, অতঃপর আবেগঘন বার্তা (ভিডিও)

- ছবি : সংগৃহীত

একই অ্যাপার্টমেন্টে থাকেন মার্কিন নাগরিক রায়ান কেলি ও তার এক মুসলিম বন্ধু। বন্ধুর প্রতি ভালোবাসা থেকে তার সেহরির জন্য নিজের পছন্দের খাবার ডিমের স্যান্ডউইচ তৈরি করেছেন কেলি। এতে তার বন্ধু বেশ মুগ্ধ হয়েছেন।

শুক্রবার আলজাজিরা মুবাশির এ নিয়ে একটি সংক্ষিপ্ত প্রতিবেদন প্রকাশ করেছে। সেখানে জানানো হয়েছে- মুসলিম বন্ধুর প্রতি কেলির এ অকৃত্রিম ভালোবাসা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ইতিবাচক সাড়া ফেলেছে।

সামাজিকমাধ্যমে প্রচারিত এ সংক্রান্ত একটি ভিডিওতে কেলিকে বলতে শোনা যাচ্ছে- আমার ঘুম আসছিল না। তাই ভাবলাম- বন্ধুর সেহরি তৈরি করে দিই।

আলজাজিরা জানায়, ওই মুসলিম বন্ধু ঘুম থেকে উঠে দেখেন- তার দস্তরখানে সেহরি প্রস্তুত। অমুসলিম বন্ধু রোজা না রেখেও তার প্রতি এ ভালোবাসা দেখানোয় মুগ্ধ হন তিনি।

ওই ভিডিওতে আরো দেখা যায়- কেলির বানানো স্যান্ডউইচ পুড়ে গেছে। এ বিষয়ে তিনি বলেন, আমি তা দক্ষতা থেকে নয়, ভালোবাসা স্বরূপ বানিয়েছি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

সকল