২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

টেক্সাসে ট্রেনে আটকে পড়া ২ অভিবাসী প্রত্যাশীর মৃত্যু

- ছবি - ইন্টারনেট

বেনামি জরুরি টেলিফোনের ভিত্তিতে শুক্রবার পুলিশ ট্রেন থামিয়ে দমবন্ধ অবস্থায় থাকা ১৫ অভিবাসীকে উদ্ধার করেছে। এর মধ্যে দু’জনকে মৃত ঘোষণা করা হয়েছে।

টেক্সাসের পুলিশ এ কথা জানিয়েছে।

সূত্র মতে, সান এন্তোনিও শহরের কাছে দক্ষিণ টেক্সাসের নিপ্পার পূর্বাঞ্চলে ‘দ্য ইউএস বর্ডার পেট্রোল’ ট্রেনটি থামায়। তারা প্রায় ১৫ জন অভিবাসন প্রত্যাশীকে উদ্ধার করে যাদের জরুরি চিকিৎসা দরকার ছিল। এদের পাঁচজনকে সান এন্তোনিওর হাসপাতালে, আরো পাঁচজনকে এলাকার হাসপাতালে চিকিৎসার জন্যে পাঠানো হয়েছে। তাদের অবস্থা জানা যায়নি।

উদ্ধার হওয়ার এসব অভিবাসন প্রত্যাশীর মধ্যে দু’জনের মারা যাওয়ার ঘোষণা দেয়া হয়।

পুলিশ স্থানীয় সময় বিকেল ৩টা ৫০ মিনিটে জরুরি ফোন কল পেয়ে ট্রেনটি থামায়। তখন ওই এলাকার তাপমাত্রা ছিল ৩০ ডিগ্রি সেলসিয়াস।

পুলিশ বলেছে, ইউনিয়ন প্যাসিফিক একটি মালবাহী রেলপথ কোম্পানি এ ঘটনার তদন্তে নেতৃত্বে দেবে।


আরো সংবাদ



premium cement
চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল

সকল